ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং তাঁর স্ত্রী সাক্ষীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল। একটি হোটেলের ঘরে সাক্ষী ভিডিও করছেন যাতে মাহি বলছেন, সাক্ষী তাঁর ইনস্টাগ্রামের ফলোয়ার বাড়ানোর জন্য এই সব করে।'' এই ভিডিওটি টুইটারে ধোনি প্রেমীরা শেয়ার করেছেন। বিষয়টি হল, আজকাল পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন ধোনি। মধ্য প্রদেশের কানহা জাতীয় উদ্যানেও তিনি কিছু সময় কাটিয়েছিলেন পরিবারের সঙ্গে। মাঠ থেকে দূরে থাকলেও জনপ্রিয়তায় কোনও ভাটা পড়েনি তাঁর।

আরও পড়ুন- নতুন ব্যাটিং পজিশনে ধীরে ধীরে মানিয়ে নিচ্ছেন, ম্যাচ জিতিয়ে জানালেন মনীশ

ভিডিওতে সাক্ষী ধোনিকে বলেছিলেন, "আমি এই সবই করি, যাতে আপনার অনুগামীরাও আমাকে একইভাবে ভালবাসে।" যাই হোক, আমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রত্যেকে ধোনী কোথায় আছেন তা নিয়ে একই প্রশ্ন জিজ্ঞাসা করেছেন।" সাক্ষী যেই ভিডিওটি শেয়ার করেছেন তাতে তিনি ধোনিকে সুইটি-সুইটি বলে সম্বোধনও করতে শোনা গিয়েছে।

 

ধোনি সর্বশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপে ৯ জুলাই ২০১৯ খেলেছিলেন। এই ওয়ানডে ভারতীয় দল পরাজিত হয়েছিল। সেই থেকে ধোনি ক্রিকেট থেকে দূরে রয়েছেন। তাকেও বিসিসিআই তার চুক্তি তালিকা থেকে বাদ দিয়েছে। এখন তাঁকে সরাসরি আইপিএলে খেলতে দেখা যাবে। এর পরে টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি চান্স পাবেন কিনা তা নিয়ে মতভেদ রয়েছে। তবে ভক্তরা আবারও ২২ গজে হেলিকপ্টার শট দেখার জন্য মুখিয়ে রয়েছেন। বাকিটা বলবে সময়...