করোনার প্রকোপে সারা বিশ্ব জুড়ে লকডাউন চলছে। আগামী ৩ মে পর্যন্ত চলবে এই লকডাউন। বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম করোনা।  এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।  করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সকলেই তা মেন চলছেন। তারকা থেকে ক্রিকেটার সকলেই ঘরবন্দি দশায় বাড়িতেই কোয়ালিটি টাইম কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। বিরাট থেকে রোহিত, দীনেশ সকলেই নিজেদের স্ত্রীদের সঙ্গে সময় কাটানোর বিভিন্ন মুহূর্ত শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। এবার সেই তালিকায় এলেন মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন-'ন্যাটওয়েস্ট ফাইনাল জেতার পর জার্সি খুলেছিলাম আমিও, কিন্তু কেউ লক্ষ্য করেনি'...

লকডাউনে মাহি কী করছেন তা জানার জন্য মুখিয়ে ছিলেন দর্শক। এবার মিলল সেই খোঁজ। সম্প্রতি সাক্ষী নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। যা কিনা দুরন্ত গতিতে নেটপাড়ায় ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন। মাহি- সাক্ষী যেভাবে খুনসুটিতে মজেছেন তা মুহূর্তের মধ্যেই নেটিজেনদের নজর কেড়েছে। দেখে নিন ছবিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Times when you crave attention from #mrsweetie !

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on Apr 19, 2020 at 3:40am PDT

 

আরও পড়ুন-Coronavirus LIVE, ৭ মে পর্যন্ত লকডাউন বাড়াল তেলেঙ্গনা, ছাড় দিচ্ছে না পঞ্জাব ও দিল্লি...

আরও পড়ুন-করোনাভাইরাসের বিরুদ্ধে গোটা বিশ্বের ঐক্যবদ্ধ লড়াই জয় আনবে, ম্যাটারহর্ন শৃঙ্গের প্রসঙ্গ এনে বার্তা ম...

আরও পড়ুন-করোনা ভাইরাসে আক্রান্তে হয়ে মৃত্যু ৫০৭ জনের, আক্রান্তের সংখ্যা ১৫ হাজারেরও বেশি...

 

ছবিটিতে দেখা যাচ্ছে, মাহি  বিছানায় শুয়ে রয়েছে। আর মাহির পা চেপে ধরে পায়ের বুড়ো আঙ্গুলে জোর করে কামড় বসাচ্ছেন সাক্ষী। অন্তরঙ্গতা না হলেও মাহি-সাক্ষীর এই আদরে ভরা খুনসুটির ছবি লকডাউনে মুহূর্তে ছড়িয়ে পড়েছে। পোস্টের ক্যাপশনেও নজর কেড়েছেন সাক্ষী। ক্যাপশনে লিখেছেন,'এটাই হল মিস্টার সুইটির দৃষ্টি আকর্ষণের মোক্ষম সময়'। সঙ্গে সঙ্গে নেটিজেনদের নজর কেড়েছে সাক্ষীর এই পোস্ট। যদিও এই প্রথমবার নয়, এর আগেও ধোনির সঙ্গে মাখোমাখা ভিডিও শেয়ার করেছেন সাক্ষী। তবে সকলের সামনে সুইটি বলে ধোনিকে সম্বোধন করায় খানিক লাজুক মুখে দেখা গিয়েছে ক্রিকেট তারকা। ২২ গজের বাইরে নিজের আবেগ খুব একটা প্রকাশ করেন না ধোনি। কিন্ত  বউয়ের মিষ্টি ডাকে সাড়া না দিয়ে থাকবে এমন সাহসও ধোনির নেই । তাই খানিকটা যেন বাধ্য হয়েই সুইটি ডাকের সুইট মুহূর্তে সাড়া দিয়েছেন ধোনি।