Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021 - আইপিএল-এ বড় ক্ষতি ইংল্যান্ডের, গুরুতর চোটে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন স্যাম কুরান


আইপিএল ২০২১-এর (IPL 2021) জন্য আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এর (ICC T20 World Cup 2021) ঠিক আগে বড়-সড় ধাক্কা খেল ইংল্যান্ড। চোটের কারণে ছিটকে গেলেন স্যাম কুরান (Sam Curran)।

Sam Curran ruled out from IPL 2021 and T20 World Cup due to back injury ALB
Author
Kolkata, First Published Oct 5, 2021, 6:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএল ২০২১-এর (IPL 2021) জন্য আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এর (ICC T20 World Cup 2021) ঠিক আগে বড়-সড় ধাক্কা খেল ইংল্যান্ড জাতীয় দল (England Cricket Team)। মঙ্গলবার, জানা গিয়েছে ব্রিটিশ অলরাউন্ডার স্যাম কুরান (Sam Curran) পিঠের চোটের কারণে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) হয়ে আইপিএল ২০২১-এর বাকি অংশে আর খেলতে পারবেন না। শুধু তাই নয়, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও ইংল্যান্ড জাতীয় দলের হয়ে খেলা হবে না তাঁর। 

টি২০ ক্রিকেট গ্রহে অলরাউন্ডার হিসাবে স্যাম কুরানের খুবই কদর রয়েছে। জানা গিয়েছে গত শনিবার রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)-এর বিরুদ্ধে সিএসকে-র ম্যাচ চলাকালীনই পিঠে ব্যথা অনুভব করেছিলেন তিনি। ম্যাচের পরে তাঁর পিঠের স্ক্যান করা হয়ে। রিপোর্টে দেখা গিয়েছে, স্যাম কুরানের লোয়ার ব্যাকে গুরুতর চোট রয়েছে। তাই আপাতত কয়েক মাসের জন্য তাঁকে ক্রিকেট মাঠের বাইরে থাকতে হবে। 

 

Sam Curran ruled out from IPL 2021 and T20 World Cup due to back injury ALB

"

আপাতত তিনি আইপিএলের জৈব-সুরক্ষা বলয় থেকে বেরিয়ে ইংল্যান্ডে যাবেন। সেখানে তাঁর লোয়ার ব্যাকের আরও কিছু স্ক্যান করা হবে। ইসিবি (ECB) এক বিবৃতিতে বলেছে, স্য়াম কুরান আগামী কয়েক দিনের মধ্যেই যুক্তরাজ্যে ফিরে আসবেন এবং ইসিবি'র মেডিকেল টিম, এই সপ্তাহান্তে আরও কিছু স্ক্যান করে তাঁর চোটের সম্পূর্ণ পর্যালোচনা করবে। 

আরও পড়ুন - Happy Birthday Rishabh Pant - পন্থের তিন 'প্রেমিকা'র হটেস্ট ছবি, জন্মদিনে চর্চায় তাঁর প্রেম জীবন

আরও পড়ুন - IPL 2021 - লড়িচালকের ছেলে সাকারিয়া এখন কোটিপতি, স্বপ্ন দেখেন এই বলি অভিনেত্রীকে ডেট করার

আরও পড়ুন - IPL 2021 - কখনও নাচান বক্ষ, কখনও নিতম্ব - এই হট বেলি ড্যান্সারের প্রেমেই নাকি পাগল পৃথ্বী, দেখুন

Sam Curran ruled out from IPL 2021 and T20 World Cup due to back injury ALB

এদিকে স্যাম কুরানের এই সর্বনাশে, পৌষমাস দেখা দিয়েছে তাঁর ভাই টম কুরানের (Tom Curran) জীবনে। আইপিএল-এ দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) দলের হয়ে খেলেন তিনি। স্যামের বদলে টি২০ বিশ্বকাপের ইংল্যান্ড দলে নেওয়া হয়েছে তাঁকে। সেইসঙ্গে রিস টপ্লে-কে (Reece Topley) রিজার্ভ খেলোয়াড় হিসাবে দলে রাখা হয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios