বাবার সঙ্গে খুনসুঁটি করার সুযোগ পেলে সানা যেন তা হাতছাড়া করতেই চায় না। গত মাসে ইডেনে সৌরভের চোখেমুখে বিরক্তি দেখে বাবাকে খোঁচা দিয়ে সানা প্রশ্ন করেছিলেন, কী দেখে তুমি এত বিরক্ত? আর এবার সৌরভের একটি টুইটে ফের মজার মন্তব্য করে বাবার সোশ্যাল মিডিয়ার মন জিতে নিলেন সানা।

রবিবার নিজের একটি ছবি দিয়ে টুইট করেন সৌরভ। সঙ্গে তিনি লেখেন, 'রবিবার কাজ করতে একেবারেই ভাল লাগে না।' চূড়ান্ত ব্যস্ততার জন্য রবিবারগুলিও যে তিনি নিজের মতো করে কাটাতে পারেন না, সেটাই হয়তো বোঝাতে চেয়েছিলেন বিসিসিআই সভাপতি। কিন্তু বাবার এই টুইট দেখেই চটপট তাতে একটি মজার কমেন্ট করে দেন সানা। 

 

 

যেহেতু রবিবার ছুটি না পাওয়া নিয়ে আক্ষেপ করেছিলেন সৌরভ, তাঁর পাল্টা সানা বাবার উদ্দেশে লেখেন, 'আন্দাজ করো তো কে বেলা বারোটা পর্যন্ত ঘুমোচ্ছে! এগিয়ে যাও বাবা।' বাবা রবিবারও ছুটি না পাওয়ায় আফশোস করায় তিনি যে বেশ মজা পেয়েছেন, নিজের হাল্কা মেজাজে করা টুইটেই তা স্পষ্ট করে দেন সানা। মন্তব্যের সঙ্গে মজা করে কয়েকটি ইমোজিও জুড়ে দেন সৌরভ কন্যা। রবিবার তিনি কেন ছুটি পাননি, সৌরভের ছবি দেখে অবশ্য তা বোঝার উপায় নেই। শুধু বোঝা যাচ্ছিল যে তিনি একটি পার্কে আছেন।

এর আগে ইডেন গার্ডেন্স-এ নৈশ টেস্ট চলাকালীন সৌরভের একটি ছবি দেখে সানা জানতে চেয়েছিলেন, কী দেখে তাঁর বাবা এত বিরক্ত? জবাবে সৌরভও মজা করে বলেছিলেন, 'এই যে তুমি দিন দিন এত অবাধ্য হয়ে যাচ্ছে, তাই!' দমে না গিয়ে সানা বলেন, 'তোমার থেকেই তো শিখেছি!'