Asianet News BanglaAsianet News Bangla

ICC T20 World Cup 2021, India vs Pakistan ম্যাচের দিন কী করবেন সানিয়া মির্জা, জানিয়ে দিলেন টেনিস সুন্দরী

আগামি ২৪ অক্টোবর আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এ (ICC T20 World Cup 2021) ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ। হাই ভোল্টেজ ম্য়াচের দিন কী করবেন সানিয়া মির্জা (Sania Mirza)। তা জানিয়ে দিলেন আগে থেকেই।
 

Sania Mirza quit social media on India-Pakistan match day in icc t20 world cup 2021 spb
Author
Kolkata, First Published Oct 19, 2021, 6:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২৪ অক্টোবর থমকে যেতে চলেছে গোটা ক্রিকেট বিশ্ব। সকল ক্রিকেট প্রেমিদের নজর থাকবে বিশ্ব ক্রিকেটের সবথেকে হাই ভোল্টেজ ম্যাচের দিকে। আগামি রবিবার আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এ (ICC T20 World Cup 2021) মুখোমুখি হতে চলেছে দুই চিরপ্রতীদ্বন্দ্বী দেশ ভারত ও পাকিস্তান (India vs Pakistan)। এই ম্যাচকে ঘিরে ইতিমধ্যেই উত্তেজনার পারদ তুঙ্গে রয়েছে। কিন্তু ভারত-পাকিস্তান ম্যাচ হলেই বেজায় সমস্যায় পড়েন টেনিস সুন্দরী সানিয়া মির্জা (Sania Mirza)। তাই এবার ম্যাচের দিন তিনি কী করবেন সেই সিদ্ধান্ত নিয়েছেন। 

Sania Mirza quit social media on India-Pakistan match day in icc t20 world cup 2021 spb

ভারতের হয়ে টেনিস খেললেও সানিয়া মির্জা বিয়ে করেছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। পাকিস্তানের ক্রিকেটারকে বিয়ে করার পর থেকে ভারত-পাকিস্তান ম্যাচ হলেই সানিয়াকে নানা ট্রোলের শিকার হতে হয়েছে। শোয়েব এ বার বিশ্বকাপে পাকিস্তান দলেও রয়েছেন। তাই এবার এক অভনব ভাবনা নিয়েছেন সানিয়া মির্জা।  পাঁচ দিন আগে থেকেই প্রস্তুতিও শুরু করে দিয়েছেন তিনি। সেটা হল ম্য়াচের দিন সোশ্যাস মিডিয়া থেকে নিজেকে বিরত রাখা। একটি ভিডিও শেযার করে তার ঝলকও দিয়েছেন সানিয়া।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

 

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন সানিয়া মির্জা। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, আমেরিকার পপ গায়িকা দোজা ক্যাটের ‘কিস মি মোর’ গানের সঙ্গে নাচছেন সানিয়া। কিছুক্ষণ পরে আর তাঁকে দেখা যাচ্ছে না। ওই ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘ভারত-পাকিস্তান ম্যাচের দিন বিষ থেকে বাঁচতে আমি নেট মাধ্যম থেকে দূরে সরে যাচ্ছি।’ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সমর্থন জানিয়েছেন সানিয়ার এই সিদ্ধান্ত। সোশ্য়াল মিডিয়ার উৎপাত থেকে বাঁচার জন্যই এই সিদ্ধান্ত টেনিস তারকার।

Follow Us:
Download App:
  • android
  • ios