লকডাউন পরবর্তী সময়ে বিশ্ব জুড়ে করোনা আবহেই শুরু হয়েছে ফুটবল। আগামী ৮ জুলাই থেকে ইংল্যান্ডে ফিরছে ক্রিকেটও। কিন্তু করোনা ভাইরাসের প্রকোপ কিন্তু কমেনি বিশ্ব জুড়ে। যার জেরে এখনও অধিকাংশ ক্রীড়া ব্যক্তিত্বই ঘরবন্দি অবস্থায় জীবন কাটাচ্ছেন। ভারত ও পাকিস্তানে করোনা ভাইরাসের প্রকোপ ক্রমশ বেড়েই চলেছে। এই পরিস্থিতিতে সময় কাটাতে সোশ্যাল নেট ওয়ার্কিং সাইটে আনাগোনা বেড়েছে স্পোর্টস ম্যানদের। একে অপরের সঙ্গে লাইভ চ্যাটে দিচ্ছেন আড্ডা। সম্প্রতি এরকম এক  আড্ডায় বসেছিলেন সানিয়া মির্জা, শোয়েব মালিক ও বাবর আজম। সেই আড্ডা চলাকালীনই হঠাৎ বাবার আজমকে খুনের হুমকি দেন সানিয়া মির্জা।

আরও পড়ুনঃ'নিজেকে ফিরে পেলাম',অনুশীলন ফিরে জানালেন 'হিটম্যান'

ইনস্টাগ্রাম চ্যাট থেকে মশকরা- সেখান থেকে হাসি ঠাট্টা। এতদূর সব ঠিকই ছিল কিন্তু তারপরেই  বারকে খুন করার হুঁশিয়ারী দেন সানিয়া। তবে ভয় পাওয়ার কিছুই নেই। বাবর আজমকে মজার ছলেই খুনের হুমকি দিয়েছেন ভারতীয় টেনিস সুন্দরী। আড্ডা চলাকালীন লাইভে বাবর আজমের কাছে  শোয়েব মালিক জানতে চান তোমার সব থেকে প্রিয় ভাবি অর্থাৎ বউদি কে? সানিয়া হয়তো ভেবেছিলেন তার নামই বলবেন পাক অধিনায়ক। কিন্তু সানিয়াকে রাগানোর জন্য সরফরাজ আহমেদের স্ত্রী খশবা ভাবির নাম নেন বাবর। আর এই কথা শুনেই মজার ছলে বাবরকে বলেন,'তোমাকে খুন করে ফেলব।'

আরও পড়ুনঃচশমা পড়া মহিলার সঙ্গে ডেটিং করতে চান সৌরভ গঙ্গোপাধ্যায়, আপনার কাকে পছন্দ,তালিকায় রয়েছেন অনেকেই

আরও পড়ুনঃকীভাবে ভারতীয় দলের অধিনায়ক হয়েছিলেন সৌরভ,দু-দশক পর রহস্য ফাঁস

শুধু সানিয়া মির্জা নন, প্রাক্তন পাক ক্রিকেটার আজহার মেহমুদের স্ত্রী ইব্বা কুরেশিও বাবর আজমকে বলেন,'মেরে ফেলব তোমাকে। তবে সত্যি কথা বলে ভালো করেছ। তোমাকে আর বাসায় দাওয়াত দেব না।' করোনার কারণে পাকিস্তানে আটকে ছিলেন শোয়েব মালিক। তবে পাঁচ মাস পর ছুটি পেয়েছেন স্ত্রী ও ছেলের সঙ্গে দেখা করার। সেখানে গিয়েই আড্ডায় বাবরের সঙ্গে সস্ত্রীক আড্ডায় বসেছিলেন শোয়েব। কিন্তু মজার ছলে সানিয়ার দেওয়া বাবরকে খুনের হুমকিই নেট দুনিয়ায় রমরমিয়ে চলছে।