সারা তেন্ডুলকরের ব্যক্তিগত সম্পর্কের বর্তমান স্টেটাসটা ঠিক কি! আবারও একই প্রশ্ন উষ্কেদিলেন সচিন কন্যা। মুহূর্তে যা নেট দুনিয়ায় হয়ে উঠল ভাইরাল। সম্পর্কের ঘেরাটোপে ঠিক কীভাবে নিজেকে মেলে ধরতে চাইছেন তিনি, কাটছে না ধোঁয়াশা। বেশ কয়েকদিন ধরেই ভারতের ইয়ংস্টার শুভল গিলের সঙ্গে নাম জড়িয়েছে সারার। তাঁদের একসঙ্গে দেখাও গিয়েছে বেশ কয়েকবার। তবে জল্পনার সূত্রপাৎ একটি পোস্ট থেকে। 

 

 

সারা নিজের একটি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছিলেন, আই স্পাই। সেই পোস্টের কয়েকমুহূর্চের মধ্যেই নিজের একটি ছবি শেয়ার করে শুভমও একই ক্যাপশন লেখেন। সেদিনই যেন টেনিজেনদের চোখে আঙুল দিয়ে বাস্তব ছবিটা দেখিয়ে দিতে চেয়েছিলেন সারা-শুভম। যদিও সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথাই বলেনি এই জুটি। তবে আই পি এল মরসুমে সেই গুঞ্জণকেই উষ্কে দিলেন সারা। 

 

 

শুভমের ম্যাচের ছবি তিনি শেয়ার করলেন তাঁর ইনস্টা প্রোফাইলে। এই ছবি ছনজের আসতেই তা মুহূর্তে নজর কাড়ে সকলের। এদিন শুভমের খেলা মনের মত না হলেও, পোস্টে সারার ছোঁয়াই যেন মুহূর্তে বদলে দিল হেডলাইন। শুভমের সঙ্গে সারার এই নেটপাড়ায় লুকোছুপি প্রেমপর্ব, বর্তমানে সকলের নজরের কেন্দ্রে। মুহূর্তে সারার এই ইনস্টা স্টোরি ছড়িয়ে পড়ে ভক্তদের হাতে হাতে।