অন্যান্য উৎসবের মতই করোনা ভাইরাস মহামারী এবার তাবা বসিয়েছে ইদের জৌলুসেও। প্রতিবছর ধুমধামের সঙ্গে ইদ পালন করেন ক্রীড়া ব্যক্তিত্বরা। কিন্তু বিশ্ব মহামারীর কারণে এবছর সেই সাড়ম্বর নেই ইদের উৎসবে। কারণ স্বাস্থ্য স্ংক্রান্ত সচেতনতার জন্য ভিড় এড়িয়েই এই বছর যতটা সম্ভব  ইদ পালনের চেষ্টা করেছেন তারকারা। উৎসবে ভাটা পড়লেও, ইদে প্রিয়জনদের প্রতি ভালবাসায় যে এতটুকু ভাটা পড়েনি তা প্রমাণ করলেন বাংবাদেশের প্রাক্তন অধিনায়ক তথা তারকা অলরাউন্ডার শাকিব আল হাসান।

আরও পড়ুনঃভারতীয় মহিলা ক্রিকেট দলকে নিয়ে 'সর্বকালের সেরা' স্পোর্টস কমার্সিয়াল, ভাইরাল নেট দুনিয়ায়

করোনা ভাইরাসের জেরে বাংলাদেশের অবস্থাও উদ্বেগজনক। কিন্তু তা বলে ইদের উপহার মিলবে তা আবার হয় নাকি। আর ইদ উপলক্ষ্যে নিজের জীবনসঙ্গী আস্ত একটি মার্সিডিজ বেঞ্ড উপহার দিয়ে তাক লাগিয়ে দিলেন শাকিব আল হাসান। ইদের শুভ মুহূর্তে স্বামীর কাছে থেকে এমন একটি স্বপ্নের গিফট পেয়ে আনন্দে উচ্ছ্বসিত শাকিবের স্ত্রী উমী শিশির। সোশ্যাল অ্যাকাউন্টে নিজেই সেই গিফ্টের ছবি পোস্ট করেছেন তিনি। সকলের সঙ্গে আনন্দ ভাগ করে না নিয়ে আর থাকতে পারেননি।  ছবিতেই দেখা মিলল ঝা-চকচকে মার্সিডিজ বেঞ্জের।  

আরও পড়ুনঃক্লাব নয় নাড়ির টান, একশো বছরে ফিরে দেখা লাল-হলুদ মশালের ইতিহাস

আরও পড়ুনঃঅসম-বিহারের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন কোহলি,রাহুল, সানিয়ারা

সেই ব্র্যান্ড নিউ গাড়ির ছবি দিয়ে উমী জানান, স্বামীর তরফ থেকে এটাই তাঁর এবারের ইদি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই শুভেচ্ছার জোয়ারে ভেসে যান শাকিব ও উমী। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে যায় ছবিটি। অনেকেই বলছেন ইদে এর থেকে বাল গিফট আর কিছু হতে পারেই না। স্ত্রীর প্রতি শাকিব আল হাসানের ভালবাসাও দেখেও মুগ্ধ নেটিজেনরা। তারকা দম্পতিকে ইদের শুভেচ্ছাও জানান শাকিবের অনুগামী ভক্তরা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My eidi from the husband 👑

A post shared by Shishir 👑 (@shishir_75) on Jul 31, 2020 at 11:37pm PDT