প্রায় তিন মাসের সফরে অস্ট্রেলিয়ায় রয়েছে ভারতীয় ক্রিকেট দল। আপাতত সেখানে কোয়ারেন্টাইন পর্ব চলছে টিম ইন্ডিয়ার।দুবাইতে আইপিএলের বায়ো বাবল থেকে বেরিয়ে আরও একটি বায়ো বাবলে প্রবেশ করতে হয়েছে কোহলি অ্যান্ড ব্রিগেডকে। ইতিমধ্যেই সকলের করোনা রিপোর্ট নেগেটিভ আসায়  অনুশীলন শুরু করে দিয়েছে ভারতীয় দল। কিন্তু বায়ো বাবলের জীবনে যে কতটা যন্ত্রণার তা স্বীকার করেছেন সব ক্রিকেটাররাই। উপরন্তু বিনোদনের কোনও উপায় না থাকায় নিজেদর মত করে বিনোদন খুঁজে নিচ্ছেন ক্রিকেটাররা।

আরও পড়ুনঃ ব্যাট নয় এবার ড্রাম হাতেও ক্লাসিক সচিন তেন্ডুলকর, দেখুন ভাইরাল ভিডিও

সেই বিনোদনের খোঁজেই সোশ্যাল মিডিয়ায় আরও একবার ভাইরাল হলেন শিখর ধওয়ান ও পৃথ্বী শ জুটি। আসলে অনুশীলনের ফাঁকে একটু মনোরঞ্জনের খোঁজে দুজনের একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শিখর ধওয়ান। তাতে দেখা যাচ্ছে ‘সাত সমুন্দর পার’ গানটির সঙ্গে নাচছেন দুই ক্রিকেট তারকা। ভিডিওর ক্যাপশনে মজা করে তিনি লিখে দেন, ‘‘লায়লা আজও আমাকে পাগল করে দেয়।’’ শেয়ার করার পর কয়েক ঘণ্টার মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ধওয়ান ও পৃথ্বীর জুটিতে ডান্স শুধু তাদেরই নয়,সকলের মনোরঞ্জনের কারণ হয়ে উঠেছে। 

 

 

সিনিয়র হলেও শিখর ধওয়ান ও পৃথ্বী শ-র বন্ধুত্ব খুবই ভাল। আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে একসঙ্গে ওপেন করা ও একসঙ্গে দীর্ঘ দিন থাকার কারমে সেই বন্ধুত্ব আরও নিবিড় হয়েছে। দুবাইতে দুই তারকার 'আপুন বোলা তু মেরি লায়লা' গানে ডান্স ভাইরাল হয়েছিল। সেই সময় থেকেউ পৃথ্বী শ-কে শিখর ধওয়ানের 'লায়লা' বলা হয়। এবার মরুদেশ ছেড়ে ক্যাঙারুদেল দেশে নিজেদের নাচের তালে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন 'লায়লা' ও তার 'গব্বর'।

আরও পড়ুনঃআইপিএলের পরই বাগদান সারলেন নিকোলাস পুরান, জানুন পুরান ও তার হট অ্যান্ড সেক্সি বান্ধবীর প্রেম কাহিনি

আরও পড়ুনঃনিজের হস্তমৈথুনের ভিডিও শেয়ার, তারপর যা হল রাশিয়ার ফুটল দলের অধিনায়কের