দিল্লিতে বাংলাদেশের কাছে হারের পর সিরিজে তিন ম্যাচের টি-২০ সিরিজে একটু হলেও চাপে পরে গিয়েছিল রোহিতের দল। তবে রাজকোটে রোহিতের ব্যাটে সব চাপ উধাও। টিম ইন্ডিয়া এবার সিরিজে জয়ের দিকেই ফোকাস করছে। তবে মাঠের বাইরে ফুরফুরে মেজাজে রোহিতের দলের সদস্যরা। প্রথম দুই ম্যাচে যঘন্য বোলিং করে চাপের মধ্যে রয়েছেন খালিল আহমেদ। তাই তাকে কিছুটা স্বস্তি দিতে অভিনেতা হয়ে উঠলেন শিখর ধাওয়ান। গব্বর থেকে হাউসফুল ফোরের বালা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Bala ke side effects 😂 @akshaykumar @khaleelahmed13 @yuzi_chahal23

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on Nov 7, 2019 at 11:29pm PST


আরও পড়ুন - নির্বাসন কাটিয়ে আবার ক্রিকেটে ফিরছেন, পৃথ্বীর জন্য দরজা খুলতে তৈরি মুম্বই

ধাওয়ান ও খালিলকে সঙ্গ দিলেন দলের আরেক ক্রিকেটার চাহাল। ছোট্ট এই মজার মুহুর্তটা সবার সঙ্গে ভাগ করে নিতে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ধাওয়ান। নেটিজেনরা খুশি গব্বরের থেকে বালার অভিনয় দেখে। যদিও ধাওয়ানের এই অভিনয় দেখে অক্ষয় কুমার কি বলছেন সেটা এখনও জানা যায়নি। 

আরও পড়ুন - পেশী শক্তির প্রয়োজন হয় না, রাজকোটে ছক্কা হাঁকানোর রেকর্ড গড়ে বলছেন হিটম্যান

তবে ধাওয়ানের এই ভিডিও দেখে মসকরা করতে ছাড়েননি। ভারতীয় দলের আরেক ক্রিকেটার ভুবনেশ্বর কুমার।  ভিডিওতে শিখর ধাওয়ান ভুলে যাওয়ার অভিনয় করছেন, সেটা দেখেই ভুবির মজা, ভুলে যাওয়ার অভিনয় করার কী আছে? ওটাতো ওর প্রতিভা। চলতি সিরিজের প্রথম দুটি ম্যাচে ৭১ রান এসেছে ধাওয়ানের ব্যাট থেকে। নাগপুরে শেষ ম্যাচে একটা বড় রানের ইনিংস খেলতে নিশ্চিয় ভুলবেন না ধাওয়ান। এমনটাই আশা ভারতীয় ক্রিকেট প্রেমীদের। 

আরও পড়ুন - সৌরভের মুখে সত্যজিৎ-মৃণাল-ঋত্বিক, সিনেমা উত্সব মাতালেন দাদা