করোনার বিরুদ্ধে লড়াইয়ে দেশ জুড়ে চলছে লকডাউন। ঘরবন্দি অবস্থায় সময় কাটাতে এক একজন বেছে নিচ্ছেন নয়া নয়া পন্থা। কেউ সোশাল মিডিয়ায়  একে অপরকে দিয়ে বেড়াচ্ছে নানা রকমের চ্যালেঞ্জ। কেউ আবার ব্যস্ত টিকটকের ভিডিও বানাতে। শত ব্যস্ততার কারণে যারা এতদিন পরিবারকে সময় দিতে পারতেন না, তারাও সুরক্ষিত থাকার পাশাাপাশি কাটাচ্ছেন ফ্যামিলি টাইম।  একইসঙ্গে চলছে সামাজিক সচেতনতার বার্তাও। নোভেল করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সচেতনতা বাড়ানোর চেষ্টা করতে আগে দেখা গিয়েছে শিখর ধওয়নকে। এ বার তাঁকে দেখা গেল ছেলে জোরাবরের সঙ্গে তাঁর বক্সিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে।

আরও পড়ুনঃকরোনা যুদ্ধে রাজ্য সরকারকে ২০ লক্ষ টাকা দিল মোহনবাগান ক্লাব

আরও পড়ুনঃঘরবন্দি অবস্থায় গার্ডেনিংয়ে ব্যস্ত ভারতীয় দলের ইয়র্কার স্পেশালিস্ট

সহনাগরিকদের মতোই এখন ঘরবন্দি রয়েছেন জাতীয় দলের বাঁ-হাতি ওপেনার। এ বার তিনি পোস্ট করেছেন ছেলের সঙ্গে বক্সিংয়ের ভিডিয়ো। ইনস্টাগ্রামে বক্সিংয়ের সেই ভিডিয়ো পোস্টে শিখর ছেলেকে চিহ্নিত করেছেন ‘জুনিয়র মাইক টাইসন’ বলে। সঙ্গে লিখেছেন, “ছেলের সঙ্গে সকালের সেশনে।” ভিডিওটিতে ছেলের সঙ্গে চুটিয়ে বক্সিং উপভোগ করছেন ভারতীয় দলের গব্বর।  মজার ছলে ছেলের কাছে কয়েকবার পর্যুদস্তও হয়েছেন শিখর ধওয়ান। জোরাবরকে পাল্টা আক্রমণও করেছেন শিখর।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Morning session with my boy 🥊

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on Mar 26, 2020 at 11:27pm PDT

 

শুধু ছেলের সঙ্গে বক্সিংই নয়, ২১ দিনে নতুন কিছু শেখার চ্যালেঞ্জ নিয়েও একটি ভিডিও পোস্ট করেছেন শিখর ধওয়ান। ভিডিওটিতে তিনটি বল হাতে জাগলিং  করতে দেখা গেছে  শিখর ধওয়ান। নতুন শিখলেও, জাগলিং যে ভালই রপ্ত করেছেন গব্বর তা ভিডিওটিতেই স্পষ্ট। 

 

 

এর আগেও গৃহবন্দি থাকাকালীন একাধিক সামাজিক সচেতনতামূলক ভিডিও পোস্ট করেছেন শিখর ধওয়ান। এছাড়া স্ত্রীর সঙ্গে মজার ভিডিও শেয়ার করেছেন শিখর। যাতে ভারতীয় দলের ওপেনারকে দেখা গেছে কখনও কাঁপড় কাচতে, কখনও আবার বাথরুম পরিষ্কার করতে। আগের মতই সদ্য পোস্টা করা ভিডিও দুটিও সোসশাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। যাতে ‘লাইক’ করেছেন অনেক ক্রিকেটারও। এই তালিকায় জাতীয় দলের উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহাও রয়েছেন। 

ঘরবন্দি অবস্থায় বাবার সঙ্গে নাচলেন যুজবেন্দ্র চাহল, সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও