চলতি বছরের জুলাই মাসে দ্বিতীয় বার বাবা হয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার। ছোট ছেলের সঙ্গে বৃহস্পতিবার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। সেখানে কিছুটা আক্ষেপের সুরেই লেখেন, ছোট ছেলের জন্য পর্যাপ্ত সময় দিতে পারছেন না তিনি। শোয়েবের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরালও হয়। ছবিটি চোখে পরেছে ভারতীয় অফ স্পিনার হরভজন সিংয়ের।  আর নিজের বন্ধু শোয়েবের সঙ্গে মশকরা করার সুযোগটা হাত ছাড়া করতে চাননি ভাজ্জি।

 

আরও দেখুন - কতটা কাজ এগিয়েছে, ইডেন পর্যবেক্ষণ করে গেলেন দাদা

ভারতীয় অফ স্পিনার শোয়েবের ছোট ছেলেকে নিজের শুভেচ্ছা জানানোর পাশাপাশি হরভজন লেখেন, স্পিড অভি কম নেহি হুয়া। শোয়েবের পোস্টে হরভজনের এই উক্তি দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। শোয়েবের পোস্টে হরভজনের উক্তি যেন আরও নতুন মাত্রা যোগ করেছে। তবে এই নিয়ে কোনও বিরূপ মন্তব্য উঠে আসেনি। কারণ শোয়েব ও হরভজন দুজনেই খুব ভাল বন্ধু। 

আরও পড়ুন - নকলে ছেয়ে গেছে কলকাতার ‘খেলার বাজার’ কেস ফাইল করে তদন্তে ইডি

২০১৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শোয়েব। ২০১৬ সালের নভেম্বরে প্রথমবার বাবা হন শোয়েব। তারপর চলতি বছরের জুলাইম মাসে দ্বিতীয় বাবা হয়েছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। কিছুদিন আগেই একটি ইন্টারভিউতে শোয়েব পাকিস্তান দলের অন্দরের কিছু কথা বলে শিরোনামে উঠে এসেছিলেন। ক্রিকেট মাঠ থেকে তিন এখন অনেকটা দুরে। কিন্তু ক্রিকেট থেকে কোনও ভাবেই দুরের নন শোয়েব। নিজের ইউটিউব চ্যানেলে বিশ্বে ক্রিকেটের নানান ঘটনার বিশ্লেষণ করেন শোয়েব। আর রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের বিশ্লেষণে ভারতীয় দলের প্রশংসা বারবার শোনাও যায়। 

আরও পড়ুন - আগামী দিনে বিশ্বে রাজ করতে পারেন এই ভারতীয় কন্যা,সমীক্ষায় এমনই রিপোর্ট