Asianet News BanglaAsianet News Bangla

শুবমান গিল কী গুজরাট টাইটান্স ছাড়ছেন, ফ্র্যাঞ্চাইজির একটি পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা

আইপিএলের (IPL) আগামি মরসুমে দল পরিবর্তন করতে পারেন শুবমান গিল (Shubman Gill)। গুজরাট টাইটানসের (Gujarat Titans) একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা। কিন্তু কেন এমন সিদ্ধান্ত নেবেন শুবমান তা নিয়ে উঠছে প্রশ্ন।

Shubman Gill cahnging team in next IPL season, speculation surrounding a social media post by Gujarat Titans spb
Author
First Published Sep 17, 2022, 8:16 PM IST

এক বছরেই কী গুজরাট টাইটান্স দলের সঙ্গে মোহভঙ্গ হল শুবমান গিলের। কারণ ২০২২ আইপিএলের  মেগা নিলামের আগে শুবমান গিলকে রিলিজ করে দেয় কলকাতা নাইট রাইডার্স। নিলামের আগে আইপিএলের দুই নতুন দল গুজরাট টাইটানস ও লখনউ সুপার জায়ান্টসকে ৩ জন করে প্লেয়ার কেনার অনুমতি দেওয়া হয়েছিল। সেখানেই হার্দিক পান্ডিয়া, রাশিদ খানের সঙ্গে শুবমান গিলকেও দলে নিয়েছিল গুজরাট টাইটানস। কিন্তু হঠাৎ জল্পনা তৈরি হয়েছে আগামি মরসুমেই আর গুজরাট টাইটানসের হয়ে খেলতে দেখা যাবে না শুবমান গিলকে। আর এই জল্পনার সূত্রপাত একটি সোশ্যাল মিডিয়া পোস্টকে কেন্দ্র করে। 

শনিবার আইপিএল ২০২২-এর চ্যাম্পিয়ন দল গুজরাট টাইটানসের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করা হয়। আর সেই পোস্টকে ঘিরেই এখন যাবতীয় কৌতুহল ভারতীয় ক্রিকেটে। গুজরাট টাইটান্স টুইটারে লেখে, ‘মনে রাখার মতো একটা যাত্রা হল। তোমার পরবর্তী গন্তব্যের জন্য অনেক শুভেচ্ছা রইল শুভমন গিল।’ উত্তরে শুভমন একটি হাসি এবং হৃদয়ের ‘ইমোজি’ দিয়েছেন। তবে জল্পনা দ্রুত ছড়াতে সময় লাগেনি। কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন ক্রিকেটার আবার অন্য কোনও দলে যোগ দিতে চলেছেন কি না, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। জল্পনা হওয়াটাও স্বাভাবিক। সাধারণত কোনও তারকা দল ছাড়লেই ফ্রাঞ্চাইজি বা ক্লাবের তরফে এমন পোস্ট করা হয়। তাই গিলের ক্ষেত্রে এমনটাই হতে চলেছে বলে মনে করছেন সমর্থকরা।

 

 

 

এই ট্যুইট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। ভাইরাল হয়ে উঠেছে। কেউ বলছেন তার পুরোনো দল কেকেআরে ফেরত যাওয়ার কথা। আবার কেউ বলছেন আরসিবিতে আসার কথা। এছাড়া অনেক নেটাগরিকই অনেক ধরনের মন্তব্য করেছেন। 

 

 

 

 

গত মরসুমের আইপিএলে গিল কিন্তু গুজরাতের হয়ে বেশ নজর কেড়েছিলেন। ১৩২.৩৩-র স্ট্রাইক রেট ও ৩৪.৫০-র গড়ে গিল মোট ৪৮৩ রান করেছিলেন। ১৬ ম্যাচে চারটি অর্ধশতরানও করেন শুবমান। কেরিয়ারে সর্বোচ্চ আইপিএল স্কোর ৯৬ রানও করেন গুজরাট টাইটানসের হয়ে। তবে এক মরসুমের মধ্যেই কেন গুজরাট টাইটানস ছাড়া সিদ্ধান্ত নিচ্ছেন শুবমান গিল তা নিয়ে উঠছে প্রশ্ন। যদিও গুজরাট টাইটানসের তরফ থেকে সরকারিভাবে কিছু ঘোষণা করা হয়নি। শুবমান গিলও সরকারিভাবে গুজরাট টাইটানস ছাড়া সিদ্ধান্তের কথা ঘোষণা করেননি। তাহলে অ্যাকাউন্ট হ্যাক করা হল তা নিয়েও উঠছে প্রশ্ন। 

Follow Us:
Download App:
  • android
  • ios