Asianet News Bangla

কোয়ারেন্টাইনে খোশ মেজাজে শিখর ধাওয়ান, শেয়ার করলেন নিজের শরীরচর্চার ভিডিও

  • কোয়ারেন্টাইনেও দিব্যি খোশমেজাজে  শিখর ধাওয়ান
  • সোশাল মিডিয়ায় শেয়ার করলেন নিজের শরীরচর্চার ভিডিও 
  • জার্মানি থেকে ফিরে দিল্লিতে কোয়ারেন্টাইনে যান শিখর
  • সুব্যবস্থার জন্য ভারত সরকারকে ধন্যবাদ জানিয়েছেন ধাওয়ান
     
Sikhar Dhawan posted a vedio from quarantine
Author
Kolkata, First Published Mar 18, 2020, 5:02 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কোয়ারেন্টাইনে গিয়েও দিব্যি খোশমেজাজে রয়েছেন ভারতীয় দলের ওপেনার শিখর ধাওয়ান। নিজেকে সুস্থ ও সবল রাখার জন্য শরীর চর্চা করছেন তিনি। বুধবার সকালে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন ধাওয়ান। তাতে দেখা যাচ্ছে দিল্লি শহর থেকে দূরে যে জায়গায় কোয়ারেন্টাইনে রয়েছেন শিখর ধাওয়ান সহ অন্যান্যরা, সেখানেই নিজের শরীর চর্চা জারি রেখেছেন শিখর। কোয়ারেন্টাইনে গেলে মানসিকভাবে ভেঙে পড়ছেন বশিরভাগ সাধারণ মানুষ। ভেঙে না পড়ে সুস্থ ও সচেতন থাকার বার্তাও এই ভিডিও মাধ্যমে দিয়েছেন ভারতীয় দলের গব্বর।

আরও পড়ুনঃএবার কোয়ারেন্টাইনে শিখর ধাওয়ান, সুব্যবস্থার জন্য কেন্দ্রীয় সরকারকে ধন্যবাদ

প্রসঙ্গত ব্যক্তিগত কাজে জার্মানি গিয়েছিলেন শিখর ধাওয়ান। জার্মানি থেকে দেশে ফিরেই সরকারের নির্দেশ মত চলে যান কোয়ারেন্টাইনে।  দিল্লি শহর থেকে বেশ কিছুটা দূরে একটি বাড়িতে নিয়ে যাওয়া হয় শিখর ধাওয়ান সহ অনেককে। ঘরের বারান্দা থেকে করা একটি ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন ধাওয়ান। সোশাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওটিতে শিখর ধাওয়ান জানিয়েছেন, ‘শহর থেকে ৭০ কিলোমিটার দূরে আমি সহ সবাইকে কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা হয়েছে। পুরো বিল্ডিং জীবাণুমুক্ত করা হয়েছে প্রশাসনের তরফে। দিল্লি পুলিশ, মন্ত্রী, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী সহ সবাই এখানে আছেন এবং নিজেদের কাজ এবং দায়িত্ব পালন করছেন।’ ভিডিওতে শিখর আরও বলেছেন, করোনা সংক্রমণ যেভাবে ছডাচ্ছে এই অবস্থায় দেশে ফেরা নিয়ে ভয়ে ছিলেন। কিন্তু দেশে ফিরে সরকারি উদ্যোগে কোয়ারেন্টইনের ব্যবস্থা দেখে সন্তোষ প্রকাশ করেছে ধাওয়ান। একইসঙ্গে তিন বলেছেন, ‘সবাইকে আলাদা ঘর দেওয়া হয়েছে। খাওয়ার জল, সুস্বাদু খাবার, নতুন জুতো, মশা তাড়ানোর ওষুধ দেওয়া হয়েছে। অন্যান্য সব প্রয়োজনীয় ব্যবস্থাই আছে। সরকার সব ব্যবস্থাই করেছে।’

আরও পড়ুনঃভ্যালেন্সিয়া ফুটবল দলের ৩৫ শতাংশ প্লেয়ার ও সাপোর্টিং স্টাফ করোনা আক্রান্ত

আরও পড়ুনঃকরোনার থাবা অব্যাহত ফুটবল বিশ্বে, আক্রান্ত ফ্লেমিঙ্গোর ফুটবল কোচ জর্জ জেসাস

এছাড়াও প্রথম ভিডিওটিতে গোটা ব্যবস্থার জন্য কেন্দ্রীয় সরকারকে ধন্যবাদ দিয়েছেন শিখর ধাওয়ান। নাম করেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসাও করেছেন গব্বর। জার্মানির থেকেও ভারত সরকারের কোয়ারেন্টাইনের ব্যবস্থা ভাল বলেও ভিডিওটিতে জানিয়েছেন ভারতীয় দলের এই মারকুটে ওপেনার। আপাতত কোয়ারেন্টাইনে থাকা সকলকে পর্য়বেক্ষণে রাখছেন চিকিৎসকরা। নিজের মত করে  সম্পূর্ণ সুস্থ ও ফিট রাখার সবরকম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন গব্বরও।


;

Follow Us:
Download App:
  • android
  • ios