মাঁকড়ীয় আউটের প্রসঙ্গ নিয়ে সোশ্যাল সাইটে ফের  বিদ্ধ হলেন রবিচন্দ্রন অশ্বিন। মাঁকড়ীয় আউট নিয়ে টুইটারে অশ্বিনকে খোঁচা দিলেন এক ব্যক্তি। তবে সেটিতে এতটুকুও ধৈর্য হারাননি তিনি। বরং পাল্টা টুইটে তাঁকে বেশ চাতুর্যের সঙ্গেই উত্তর দিয়েছেন এই ভারতীয় বোলার। 

চলতি বছরে আইপিএল চলাকালিন খবরের শিরোনামে উঠে এসেছিলেন এই ভারতীয় স্পিনার। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক তিনি। বল হাতে ধরাশায়ী করেছেন অনেক ব্যাটসম্যানকে। রাজস্থান রয়্যালস বনাম কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচে জস বাটলারকে মাঁকড়ীয় পদ্ধতিতে আউট করেছিলেন অশ্বিন। নন-স্ট্রাইকার প্রান্তে দাঁড়িয়েছিলেন বাটলার। এবং সেসময় ক্রিজ থেকে কিছুটা এগিয়ে গিয়েছিলেন তিনি। আর সেই সুযোগ ছেড়ে দেননি ভারতীয় স্পিনার। কিছু বুঝে ওঠার আগেই তিনি রান আউট করেছিলেন বাটলারকে। তবে এই মাঁকড়ীয় আউটটি সমালোচিত হয়েছে বার বার। এই আউটের জন্য বিশ্ব ক্রিকেটে নিন্দিতও হয়েছেন তিনি। এমনকী বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটেও ট্রলের স্বীকার হয়েছিলেন এই ডান হাতী বোলার। তাসত্ত্বেও এর জন্য এতটুকু দুঃখ প্রকাশ করেননি অশ্বিন। বরং সঙ্গে পেয়েছিলেন বেশ কিছুজনের সমর্থন। 

শনিবার কুম্বালাঙ্গি নাইটস সিনেমাটি দেখে টুইট করেছিলেন অশ্বিন।  লিখেছিলেন, কুম্বালাঙ্গি নাইটস একটি অসাধারন সিনেমা। সাধারন গল্পকেই অসাধারনভাবে ফুটিয়ে তোলা হয়েছে এই সিনেমাটির মধ্যে। তাঁর এই টুইটকে উপহাস করে এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, হ্যাঁ ঠিক যেভাবে আপনি বাটলারকে আউট করেছিলেন, সিনেমাটিও ঠিক সেরকমই অসাধারন। এই উত্তর অবশ্য মাথা ঠাণ্ডা রেখেই দিয়েছিলেন রবিচন্দ্রন। পাল্টা টুইটে তিনি লিখেছেন, অবশ্যই, নিখুঁতভাবে।