শ্রীলঙ্কার বিরুদ্ধে নিজেদের ঘরের মাঠে দ্বিতীয় টি২০ ম্যাচেও নিজেদের পকেটে পুরে নিল অস্ট্রেলিয়া। স্মিথ ও ওয়ার্নারের দাপুটে ব্যাটিংয়ে শ্রীলঙ্কাকে ৯ উইকেটে হারালো অজি দল। গত ম্যাচে প্রথমে বোলিং করে হারের মুখ দেখেছিল শ্রীলঙ্কা দল। সেই কারণে বুধবার দ্বিতীয় টি২০ ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন শ্রীলঙ্কা অধিনায়ক। তবুও এদিন কাজের কাজ হল না। একই ভাবে ব্যাটিং ব্যার্থতার কারণে হারতে হল শ্রীলঙ্কাকে। একই সঙ্গে লড়াই করতে দেখা গেল না শ্রীলঙ্কার বোলিং ব্রিগেডকেও। দ্বিতীয় টি২০তে সহজেই জয় ছিনিয়ে নিল অস্ট্রেলিয়া দল।

আরও পড়ুন, শাকিবের জন্য সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বাংলাদেশের মাশরাফে, মুশফিকুররা

প্রথমে টস জিতে ব্যাটিং করতে নেমে থেকেই এই ম্যাচে ব্যাকফুটে দেখা গিয়েছে শ্রীলঙ্কার ব্যাটসম্যানদের। ব্যাট হাতে ওপেনার গুনাথিলকা ২১ রান করলেও বাকিদের সেভাবে এদিন রান পেতে দেখা গেল না শ্রীলঙ্কার হয়ে। অস্ট্রেলিয়ার পেস বোলিং অ্যাটাকের কাছে মাত্র ১১৭ রানেই অল আউট হয়ে গেল শ্রীলঙ্কা দল। গুনাথিলকার ২১ ও মিডল অর্ডারে কুশল পেরেরার ২৭ রান ছাড়া রান পেতে দেখা যায়নি কোনও ব্যাটসম্যানকে। একই সঙ্গে দলগত ভাবে ভালো বোলিং করতে দেখা গেল অজিদের। অস্ট্রেলিয়ার হয়ে এই ম্যাচে দুটি করে উইকেট নেন স্ট্যানলেক, কামিন্স, আগার ও জাম্পা। সেই সুবাদে মাত্র ১৯ ওভারেই শেষ হয়ে যায় শ্রীলঙ্কার ইনিংস।

আরও পড়ুন, গোলাপী বলে খেলার অভিজ্ঞতা বিরাটদের সঙ্গে ভাগ করে নিতে মুখিয়ে আছেন ঋদ্ধিমান

অপরদিকে ব্যাট করেত নেমে মাত্র ১৩ ওভারেই শ্রীলঙ্কার রান তাড়া করে জয় নিশ্চিত করে ফেলেন অজি ব্যাটসম্যানরা। প্রথম ম্যাচে দুরন্ত শতরানের পর এই ম্যাচে ওপেন করতে নেমে ফের অপরাজিত ৬০ রানের ইনিংস খেললেন ওয়ার্নার। তবে ডেভিড ভালো ব্যাট করেলও শূন্য রানে ফেরেন অ্যারোন ফিঞ্চ। তবে ফিঞ্চ ফিরে যেতেই মাঠে কার্যকরি ভূমিকা নিতে দেখা গেল অস্ট্রেলিয়ার অন্যতম সেরা ব্যাটসম্যান স্মিথকে। ব্যাট হাতে ৫৩ রানের অপরাজিত ইনিংস খেলে অস্ট্রেলিয়াকে ম্যাচ জিতিয়ে সাজঘরে ফেরেন দুই ব্যাটসম্যান ওয়ার্নার ও স্মিথ। সেই সুবাদে তিন ম্যাচের টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতেই সিরিজও পকেটে পুরে ফেললো অ্যারোন ফিঞ্চের দল।