সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের দাদা  তথা সিএবি সচিব স্নেহাশিস  গঙ্গোপাধ্য়ায়ের করোনা আক্রান্ত হওয়ার খবরে আতঙ্ক  গ্রাস করেছে গোটা সিএবিতে। একইসঙ্গে বাংলার ক্রিকেট মহলে একের পর এক ব্যক্তি করোনা আক্রান্ত হওয়ায় উদ্বেগ ক্রমশ বাড়ছে। গত কয়েকদিন ধরেই অসুস্থতা অনুভব করছিলেন সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। জ্বরের সঙ্গে গলা ব্যথাও ছিল বলেও জানা গিয়েছে। তাই চিকিৎসকদের পরামর্শ মতো করোনা টেস্ট করান তিনি। বুধবার তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। রাতেই তাকে ভর্তি করা হয়েছে শহরের এক বেসরকারি হাসপাতালে। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের পরিবার।

আরও পড়ুনঃকরোনা ভাইরাসে আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়

আরও পড়ুনঃকরোনা পরীক্ষা হতে পারে সৌরভ গঙ্গোাধ্যায়ের,হোম কোয়ারেন্টাইনে গোটা পরিবার

সিএবিতেও বেশ কয়েক দিন ধরে যাতায়াত করেছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের। দিন কয়েক আগেই কলকাতা পুলিসের বৈঠকে স্নেহাশিস গঙ্গোপাধ্যায় ও অভিষেক ডালমিয়া একসঙ্গে যোগ দিয়েছিলেন। পরে ইডেনে অস্থায়ী কোয়ারান্টাইন সেন্টার গড়ে তোলার জন্য পুলিস আধিকারিকদের সঙ্গে ইডেন পরিদর্শনও করেন স্নেহাশিস ও অভিষেক। স্নেহাশিসের করোনা রিপোর্ট পজিটিভ হওয়ার পর হোম কোয়ারেন্টাইনে থাকার কথা জানিয়েছেন সিএবি সভাপতিও। অভিষেক ডালমিয়া জানিয়েছেন,' আমিও আগামী কয়েকদিন প্রটোকল মেনে কোয়রান্টিনে থাকছি। লালবাজারে পুলিস কর্তাদের সঙ্গে বৈঠকের সময় সিএবি-র তরফে আমি একা উপস্থিত ছিলাম। ইডেন গার্ডেন্সে পরে আলোচনার সময় উপস্থিত ছিলেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়' স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি সম্পর্কে অভিষেক বলেছেন,'খুব কঠিন সময়। গত রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন নিজেই। হাল্কা জ্বর ছাড়া এই মুহূর্তে ঠিকঠাক আছেন। দ্রুত সুস্থতা কামনা করছি।'

আরও পড়ুনঃতৃতীয় দফার পরীক্ষায় করোনা থেকে মুক্তি পেলেন মাশরফি মোর্তাজা

এর আগেও বাংলা দলের বর্তমান নির্বাচক থেকে সিএবির একাধিক কর্মী করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন। স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায়ের করোনা আক্রান্তের খবরে সিএবি কর্মীদের মধ্যে আতঙ্ক আরও বেড়ে গিয়েছে। কারণ সিএবি সূত্রে জানা যাচ্ছে, ইডেনে গিয়ে কাজের দরকারেই অনেকের সঙ্গেই দেখা সাক্ষাৎ করেছেন। বিগত কয়েক দিনে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ে কাদের সঙ্গে দেখা করেছেন তারও খোঁজ চালানোর চেষ্টা করা হচ্ছে। আর যাদের সঙ্গে দেখা করেছেন তাদের ব্যক্তিগত উদ্যোগেই হোম কোয়ারেন্টাইনে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। ফলে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবরে কদিকে যেমন আতঙ্কে সৌরভের গোটা পরিবার। শোনা যাচ্ছে সকলের হতে পারে করোনা পরীক্ষাও। তেমনই আতঙ্ক গ্রাস করেছে ক্রিকেট অ্যাসোসিয়েশন ফ বেঙ্গলকেও।