ক্রিকেটকে বিদায় জানিয়েছেন দেখতে দেখতে ১২ বছর পার হয়ে গিয়েছে। এখন তিনি ক্রিকেট প্রশাসকের ভূমিকায়। ব্যাট  হাতে ২২ গজে শেষ কবে নেমেছেন তা হয়তো মনে রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। কিন্তু এই করোনা আবহে ফের একবার ব্যাট হাতে সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই স্টান্স, সেই শট, সেই মহারাজকীয় মেজাজ। বোলারকে বাপি বাড়ি যা বলার ভঙ্গিমা। সব কিছুই করলেন বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট। কিন্তু বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য। কিন্তু পুরোনে মেজাজে ব্যাট হাতে নামতে পেরেও খুশি বাংলার মহারাজ।

আরও পড়ুনঃগ্রেগ চ্যাপেল ছাড়াও এক অজি কোচ সৌরভকে অধিনায়কত্ব থেকে সরাতে চেয়েছিলেন,সামনে এল বিস্ফোরক তথ্য

করোনা পরিস্থিতি ও লকডাউনে বেশিরভাগ সময় বাড়িতেই কাটাচ্ছেন প্রাক্তন ভারত অধিনায়ক। বাড়ি থেকেই সামলাচ্ছেন বিসিসিআইয়ের কাজ কর্ম ও নিদের ব্যক্তিগত কাজ। বাড়ির সামনের অফিসেও যাচ্ছেন প্রয়োজনে। এরইমাঝে শুটিংয়ের কাজও মিটিয়ে নিলেন বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট।  ক্রিকেট সংক্রান্ত একটি  শ্যুটিং করলেন সৌরভ। ব্যাট হাতে ক্যামেরার সামনে ক্রিকেটের বেসিক গুলো শেখালেন সৌরভ। ডিফেন্স কিভাবে করতে হয় ,বলের লাইনে পা নিয়ে গিয়ে কিভাবে খেলতে হয়  বলে দিলেন প্রিন্স অফ ক্যালকাটা। সোশ্যাল মিডিয়ায় সৌরভের ব্যাট হাতে ছড়িয়ে পড়তেই তা কয়েক মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। প্রিয় তারকাকে ফের ব্যাট হাতে দেখার সুযোগ পেয়ে খুশি সৌরভ ভক্তরাও।

আরও পড়ুনঃহাতে ব়্যাকেট ধরেই সানিয়া মির্জার আশীর্বাদ পেয়ে গেল এই ক্ষুদে টেনিস তারকা,ভাইরাল নেট দুনিয়ায়

আরও পড়ুনঃবর্তমানে বিশ্বের সব থেকে 'সেক্সিয়েস্ট অ্যাথলিট', জানুন আলিশা স্মিডের কাহিনি

৮ জুলাই সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। তার আগে দাদার ব্যাট হাতে ছবি বেশ মনে ধরেছে সৌরভ অনুগামীদের। ইতিমধ্যেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের এবারের জন্মদিন একটু অন্যভাবে কাটানোর প্ল্যান করেছেন তার ভক্তরা। জন্মদিনের দিনই বাজারে আসছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছবি দেওয়া মাস্ক। সৌরভের হাতেই তা প্রথম তুলে দেবেন তার ফ্যান ক্লাবের সদস্যরা। একইসঙ্গে ৪৮ বছরে পা দেবেন প্রাক্তন ভারত অধিনায়ক, সেই কারণে ৪৮টি পরিবারকে সাহায্যে উদ্যোগও নিয়েছেন সৌরভ ভক্তরা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

At work .. JSW cement ..Start Strong Grow Stronger ...#jsw cement

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on Jul 3, 2020 at 10:12pm PDT