করোনা আবহে বাড়িতে থেকেই কাজ করছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্য়ায়। শুধু বোর্ড বা ব্যক্তিগত অফিসের কাজই নয়, বাড়িতে থেকেই বিজ্ঞাপন ও শুটিংয়ের কাজও সামলাচ্ছেন তিনি। তেমনই এক ছবি শেয়ার করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আবার একই দিনে অপরদিকে রথ উপলক্ষ্যে ইসকন মন্দিরে পারফর্ম করলেন ডোনা ও সানা। সেই ভিডিও োসশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়। একই দিনে সোশ্যাল মিডিয়ায় হিট গঙ্গোপাধ্যায় পরিবার।

আরও পড়ুনঃঅভিনব উদ্যোগ 'মহারাজ' ভক্তদের, জন্মদিনে আসছে সৌরভের ছবি দেওয়া মাস্ক

শুটিংয়ের কাজে ব্যস্ত সৌরভ যে ছবিটি শেয়ার করেছেন তাতে তার পরনে পাঞ্জাবি-পায়জামায় সৌরভ।  সাদা পাঞ্জাবি ও সাদা পায়জামা পড়েছেন সৌরভ। পাঞ্জাবির ওপর রয়েছে জহর কোট। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সৌরভ লিখেছেন,শুটিংয়ের ধরন অনেকটাই পাল্টে যাচ্ছে।  সৌরভরে ছবি ও মেকআপ দেখেই স্পষ্ট যে শুটিং করার সময় তোলা এই ছবি। করোনা আবহে আমরা সকলেই জানি শুটিংয়ের ক্ষেত্রে বহু নিয়মের পরিবর্তন হয়েছে। ছবি শেয়ার করে সেই কথাই বোঝাতে চেয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Shooting rules have changed so much ..

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on Jun 29, 2020 at 11:25pm PDT

 

আরও পড়ুনঃ'ধোনির অধিনায়কত্বে রয়েছে সৌরভের গুণ'

আরও পড়ুনঃকবে থেকে মাঠে ফিরছে টিম ইন্ডিয়া, ইঙ্গিত দিলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়

অপরদিকে রথ উপলক্ষ্যে ইসকনের মন্দিরের অনুষ্ঠানে পারফর্ম করলেন সৌরভ পত্নী ও মেয়ে ডোনা আর সানা গঙ্গোপাধ্যায়। গুন্ডিচা ডান্স ফেস্টিভালের অষ্টম দিনের অনুষ্ঠান ছিল। সেখানে ডোনা নিজের পারফরমেন্সের পাশাপাশি, সানার সঙ্গে ডুয়েট পারফরমেন্স করেন। ইনস্টাগ্রামে ডোনা মহড়ার একটি ভিডি ও পোস্ট করেন। সেখানে দেখা যায় ডোনা ও সানা পারফরম্যান্স করছে। ভিডিওটি সোশ্যাল  মিডিয়ায় মনে ধরে ছে নেটাগরকিদের। নেট দুনিয়ায় সৌরভ-ডোনা-সানা অর্থাৎ গোটা গঙ্গোপাধ্যায় পরিবারের এই রূপ মনে ধরেছে সকলের।