Asianet News Bangla

শাহরুখ,জয়,জুহির সম্মতিতেই সৌরভকে কেকেআর থেকে বাদ দিয়েছিলাম, বিস্ফোরক বেঙ্কি মাইসোর

  • আইপিএলের প্রথম তিন বছরর কেকেআরে খেলছিলেন সৌরভ
  • ২০১১ সালে আর সৌরভকে দলে রাখেনি নাইট রাইডার্স কর্তৃপক্ষ
  • সৌরভকে বাদ দেওয়ার সিদ্ধান্ত কে বা কারা নিয়েছিল সেই সময়
  • সেই বিষয়েই মুখ খুললেন কেকেআরের বর্মান সিইও বেঙ্ক মাইসোর
     
Sourav Ganguly drop from KKR was not a difficult decision, says Venky Mysore spb
Author
Kolkata, First Published Aug 24, 2020, 7:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০০৮ সালে কেকেআরে আইকন প্লেয়ার ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আইপিএলের প্রথম বছর ও ২০১০ সালে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কত্বের দায়িত্বও সামলেছিলেন বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট। কিন্তু আশানুরূপ ফল না হওয়ায় ২০১১ সালে সৌরভকে দল থেকে ছেঁটে ফেলে কেকেআর কর্তৃপক্ষ। সৌরভ কেকেআর থেকে বাদ দেওয়ার পর বিতর্কও কম হয়নি। বাংলা তথা ভারতীয় ক্রিকেটের অন্যতম আইকনকে কলকাতার দল থেকে বাদ দেওয়া নেওয়া উত্তাল হয়েছিল বাংলা। সৌরভকে দল থেকে বাদ দেওয়ার ৯ বছর পর কেকেআরের সিইও বেঙ্কি মাইসোর জানালেন, সৌরভকে বাদ দেওয়া তার কাছে কোনও কঠিন সিদ্ধান্ত ছিলনা। এতও বড় নাপের তারকাকে বাদ দেওয়ার জন্য তাকে কোনও দিধাগ্রস্তও হতে হয়নি বলে জানিয়েছেন বেঙ্কি মাইসোর।

আরও পড়ুনঃকে কতবারের আইপিএল চ্যাম্পিয়ন, এক নজরে ১২ টি ফাইনালের কাহিনি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি চ্যনেলে সাক্ষাৎকার দেন বেঙ্ক মাইসোর। সেখানেই তিনি এই বিষয়টা জানান। তার কাছে কেনও সৌরভকে বাদ দেওয়াটা সহজ হয়েছিল তাও জানিয়েছেন কেকেআর সিইও। তিনি বলেছিনে,'আমি এটাকে দু’‌টো ভাগে ভাগ করতে চাই। ব্যক্তিগতভাবে, আমার জন্য এই সিদ্ধান্ত নেওয়াটা কখনওই কঠিন ছিল না। কারণ আমি তখনও সৌরভের সঙ্গে অতটা জড়িত ছিলাম না। যদি আমি কেকেআরের সঙ্গে এক, দুই বা তিন বছর ধরে থাকতাম, তাহলে ওই সিদ্ধান্তটা নেওয়া আমার পক্ষে খুব কঠিন হত।‌’‌’ এর সঙ্গেই তিনি যোগ করেন, ‘‌‘‌সৌরভকে না নেওয়ার সিদ্ধান্তটা আমার ছিল। আমি পুরোপুরি বাইরে থেকে এসেছিলাম। তাই এই সিদ্ধান্ত নিতে সমস্যা হয়নি। কারণ টিম ম্যানেজমেন্ট এবং দলের মালিকদের তরফে এটা করা অনেক বেশি কঠিন ছিল।'

আরও পড়ুনঃঅন্ধকার গলি থেকে স্বপ্নের রাজপথ, ১২ বছরে আইপিএল জন্ম দিয়েছে একাধিক ক্রিকেট তারকার, চিনে নিন তাদের

শেষে বেঙ্কি মাইসোর আরও জানিয়েছেন যে, ‘ সৌরভ বাদ দেওার সিদ্ধান্ত আমার। কিন্তু একার পক্ষে কোনও সিদ্ধান্ত নিয়ে ফেলা সম্ভব ছিল না। আমার প্রস্তাবে পূর্ণ সমর্থন ছিল শাহরুখ, জয়, জুহির। আসলে এটা ফ্র্যাঞ্চাইজি বোর্ডের সিদ্ধান্ত ছিল।’ সৌরভকে বাদ দেওয়ার পেছনে যে কিং খানের সমর্থন ছিল সেই অভিযোগ আগেও সামনে এসেছে। বেঙ্কি মাইসোর নিজের সিদ্ধান্ত হলেও, তাতে যে শাহরুখ-জুহিদের সমর্থন ছিল তা সাক্ষাৎকারে আরও একবার পরিষ্কার করে দিলেন কেকেআর সিইও।

আরও পড়ুনঃআবুধাবিতে বিলাসবহুল হোটেলে রয়েছে কেকেআর, ভিতরের রূপ দেখলে অবাক হবেন আপনিও
 
 

Follow Us:
Download App:
  • android
  • ios