Asianet News BanglaAsianet News Bangla

আধুনিক রূপে সজ্জিত সিএবির ইন্ডোর স্টেডিয়াম, নতুন রূপ সামনে আনলেন সৌরভ

  • সামনে এল সিএবি ইন্ডোর স্টেডিয়ামের নতুন রূপ
  • প্রকাশ্যে আনলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়
  • সোশাল মিডিয়ায় নতুন রূপের ছবি প্রকাশ
  • আধুনিক রূপে সজ্জিত  সিএবির পঙ্কজ গুপ্ত ইন্ডোর স্টেডিয়াম
     
Sourav Ganguly has unveiled a new look of Eden Garden's Indoor Stadium
Author
Kolkata, First Published Mar 15, 2020, 12:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সিএবি সভাপতি থাকাকালীনই ক্রিকেটের নন্দন কানন ইডেন গার্ডেন্সকে নতুন রূপ দিতে চেয়েছিলেন সৌরভ গঙ্গাপাধ্যায়। কাজ এগিয়েও নিয়ে গিয়েছিলেন অনেকটা। উদ্যোগ নেওয়া হয়ছিল সিএবির পঙ্কজ গুপ্ত ইন্ডোর স্টেডিয়ামকেও ঢেলে সাজানোর। জোরকদমে কাজও শুরু করেন মহরাজা। পুরোনো ইন্ডোর স্টেডিয়ামের কাঠামো ভেঙে নতুন করে গড়া শুরু হয় আধুনিক বিল্ডিং। কাজ শেষ দিকে থাকাকালীনই সিএবি সভাপতি থেকে বিসিসিআই প্রেসিডেন্ট হন সৌরভ। এবার বোর্ড সভাপতি হিসেবেই সিএবির ইন্ডোর স্টেডিয়ামের নতুন রূপ প্রথম প্রকাশ্যে আনলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সোশাল মিডিয়ায় পোস্ট করলেন আধুনিক রূপে সজ্জিত ঝাঁ-চকচকে সিএবির পঙ্কজ গুপ্ত ইন্ডোর স্টেডিয়ামের সেই ছবি।

আরও পড়ুনঃ আতঙ্ক কাটিয়ে স্বস্তিতে রোনাল্ডো,করোনা টেস্ট রিপোর্ট নেগেটিভ পর্তুগীজ তারকার

আরও পড়ুনঃকরোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ,স্বস্তিতে নিউজিল্যান্ড পেস বোলার লকি ফার্গুসন

ঐতিহাসিক পিঙ্ক বল টেস্টের আগে আধুনিক ইন্ডোর উদ্বোধন করতে চেয়েছিলেন মহারাজ। সিএবি সূত্রে খবর, সেই সময় ফিনিশিং টাচ বাকি থাকার কারণে তা সম্ভব হয়নি। তবে এবার সেই কাজ প্রায় সম্পূর্ণ। ভোল বদলে নতুনভাবে দেখা গেল সিএবির ইন্ডোরকে। ট্যুইটারে সৌরভ নিজেই সেই ছবি শেয়ার করেছেন। অত্যাধুনিক এই ইন্ডোর স্টেডিয়ামে রয়েছে সমস্ত ধরনের ব্যবস্থা। স্পিনার ও সিমারদের জন্য ইন্ডোরে নতুনভাবে উইকেট করা হয়েছে। ক্রিকেটারদের ফিট থাকার জন্য রয়েছে মাল্টিজিমও। রিল্যাক্সের জন্য ইন্ডোর নেটের পাশে সুইমিং পুলের ব্যবস্থাও আছে। পাশাপাশি প্রাক্তন তারকা ক্রিকেটারদের ছবি দিয়ে ইন্ডোরের একটা দেওয়ালও সাজানো হয়েছে।

 

 

আরও পড়ুনঃফাইনালে ৩-১ গোলে জয়, তৃতীয়বারের জন্য আইএসএল চ্যাম্পিয়ন এটিকে

সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করার পরই বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাোধ্যায়কে শুভেচ্ছাও জানিয়েছেন অনেকে। নতুন রূপে ইন্ডোর স্টেডিয়াম পেয়ে খুশি বাংলার ক্রিকেটাররা। আধুনিকমানের এই ক্রিকেটের এই ইন্ডোর স্টেডিয়াম প্লেয়ারদের অনেক উপকারে লাগবে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। আগামি দিনে গোটা সিএবিকেও আরও আধুনিক রূপ দেওয়ার পরিকল্পনা রয়েছে সিএবি কর্তৃপক্ষ ও বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের।
 

Follow Us:
Download App:
  • android
  • ios