Asianet News Bangla

কেক কেটে বার্থ ডে সেলিব্রেশন সৌরভের, ইউরো-কোপার মেগা ফাইনাল নিয়েও করলেন 'ভবিষ্যদ্বাণী'

  • আজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের ৪৯ তন জন্মদিন
  • সকাল থেকেই খোশ মেজাজে বিসিসিাই প্রেসিডেন্ট
  • সহকর্মীদের সঙ্গে কেক কাটলেন প্রাক্তন ভারত অধিনায়ক
  • ইউরো ও কোপা আমেরিকার ফাইনাল নিয়ে দিলেন প্রতিক্রিয়া
Sourav Ganguly reaction on Euro 2020 and Copa America 2021 finals on his 49th birthday spb
Author
Kolkata, First Published Jul 8, 2021, 5:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

৪৯ তম জন্মদিনে সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। করোনা আবহে গতবারের মতই এবারও কোনও সাড়ম্বর নেই। তারউপর চলতি বছরের শুরুতেই  হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তেল-ঝাল, মাংস খাওয়া একেবারেই বারণ। ফলে বাজ়িতে কেকে কাটার পাশাপাশি মাছের-ঝোল ভাতেই সারলেন জন্মদিন। বাড়ির বাইরে সকাল থেকেই অপেক্ষা করছিলেন 'দাদা' ভক্তরা। সৌরভের এক ঝলক দেখা পেতেই সমর্থকদের চিৎকার বুঝিয়ে দিল তার জনপ্রিয়তায় এতটুকু ভাঁটা পড়েনি।

আরও পড়ুনঃসৌরভ গঙ্গোপাধ্যায়ের ৪৯ তম জন্মদিন, রাতেই 'মহারাজ'-কে বিশেষ উপহার স্ত্রী ডোনার

এদিনও অফিসে যান সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানেই সহকর্মীদের আনা কেকও কাটেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সাড়ম্বর না থাকলেও বেশ খোশ মেজাজে পাওয়া গেল 'মহারাজ'-কে। শারীরিত অবস্থা নিয়ে সাংবাদিক প্রশ্নের উত্তরে বলেন,'আমি একদম ফিট'। টি২০ বিশ্বকাপ ভারতে না করতে পারার আক্ষেপ থাকলেও, অতিমারী পরিস্থিতিতে প্রতিযোগিতা শেষপর্যন্ত আয়োজন করতে পারায় খুশি সৌরভ। বলেন,'অতিমারির জন্য বিশ্বকাপ ক্রিকেট না হলে তা ক্রীড়াজগতের ক্ষেত্রে খারাপ হত, তাই জায়গা পরিবর্তন করা হল। ক্রিকেট কোনও অবস্থাতেই থামবে না, ঠিক ম্য়ানেজ করে নেব।' মরুদেশে পরপর আইপিএল ও বিশ্বকাপ সাফল্যের সঙ্গে করার বিষয়ে আত্মবিশ্বাসী সৌরভ।

আরও পড়ুনঃহাফ সেঞ্চুরির দোরগোড়ায় সৌরভ গঙ্গোপাধ্যায়, ৪৯ তম জন্মদিনে ফিরে দেখা সেই যাত্রাপথ

ক্রিকেটেকর পাশাপাশি সৌরভের ফুটবলের প্রতি ভালোবাসার কথা আমাদের সকলের জানা। ফলে একসঙ্গে যখ ইউরো ও কোপা চলছে, আর বাকি রয়েছে শুধু ফাইনাল ম্যাচ, সেই প্রসঙ্গে দাদা আবার কোনও প্রতিক্রিয়া দেবেন না, তা আবার হয় নাকি। ইউরো ও কোপার মেগা ফাইনাল নিয়ে বিসিসিআই প্রেসিডেন্ট বলেন,'ইংল্যান্ড ও ডেনমার্কের সেমি ফাইনাল দেখেছি। রাত ৩টে পর্যন্ত। নকআউট পর্ব থেকে ইংল্যান্ড দল পুরো বদলে গিয়েছে। ৫৫ বছর পর কোনও বড় প্রতিযোগিতার ফাইনালে উঠেছে ইংল্যান্ড। ইতালিও ভালো ফুটবল খেলছে। ফাইনালে ভালো খেলা হবে।'

আরও পড়ুনঃ২২ গজে সৌরভের এমন কিছু দাদাগিরি, যা তাকে করেছে স্মরণীয়, পড়ুন সেই কাহিনি

"

অপরদিকে কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখি হচ্ছে চিরপ্রতীদ্বন্দ্বী দুই দেশ ব্রাজিল ও আর্জেন্টিনা। এই ম্যাচটার আবেগ যে আলাদা তা ভালোই জানেন সৌরভ। মেসি-নেইমারের ফাইনালের দ্বৈরথ নিয়ে সৌরভ বলেন,'মেসি ভার্সেস নেইমার, জমবে ভাল। ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই মানেই একটা অন্য মাত্রা। যদিও আমি নিজে ব্রাজিল সাপোর্টার, মারাদোনার ফ্যান। মেসিরও। তবে এই ম্যাচে ফেভারিট বাছা কঠিন।' ফুবটবলের পাশাপাশি অলিম্পিকে অংশগ্রহণকারী ভারতীয় অ্যাথলিটদেরও শুভেচ্ছা জানান সৌরভ গঙ্গোপাধ্যায়।

Follow Us:
Download App:
  • android
  • ios