বিসিসিআই সভাপতি হিসাবে মনোনয়ন জমা করে দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক ও সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। বেশ কিছু দিন ধরে জল্পনার অবসান ঘটিয়ে এবার বিসিসিআইর মসনদে দেখা যাবে বাংলার মহারাজের দাদাগিরি। তবে পুরোটাই নির্ভর করছে বোর্ডের নির্বাচনের প্রতি। সব জল্পনার অবসান ঘটিয়ে এবার মাঠের বাইরেও লড়াইয়ে নেমে পড়লেন বাংলার মহারাজ। এক কথায় বলতে সেই ৫৬ ইঞ্চ কা ছাতি ফুলিয়ে স্টেপ আউট করে বাপি বাড়ি যা।

আরও পড়ুন, ২০১৭ সালের পর ২০১৯, পুণের মাঠেই ফিরলেন সুপারম্যান, কৃতিত্ব দিচ্ছেন দলের পেসারদের

দুদিন ধরেই সৌরভকে নিয়ে জল্পনা তুঙ্গে ছিল ভারতীয় ক্রিকেট মহলে। অবশেষে ভারতীয় ক্রিকেট বোর্ডের দায়িত্বে আসতে চলেছেন সৌরভ। সূত্রের খবর রবিবার বেশ রাতেই নিজের মনোনয়ন জমা করার সিদ্ধান্ত নেন সৌরভ। একই সঙ্গে দিল্লিতে দাদার সঙ্গে হাজির ছিলেন সিএবির নয়া সচিব ডালমিয়া পুত্র অভিষেক ডালমিয়াও। আর সেখানেই বোর্ড প্রেসিডেন্ট হিসাবে নিজের মননোয়ন জমা দিলেন সৌরভ। তবে সৌরভের এই লড়াইয়ে দাদার প্রতিপক্ষ ব্রিজেশ প্যাটেল। আর তাঁর পিছনেই রয়েছেন প্রাক্তন বিসিসিআই সভাপতি এম শ্রীনিবাসন। তবে বোর্ড প্রেসিডেন্ট হিসাবে এগিয়ে রয়েছেন সৌরভ এমনটাই খবর বিসিসিআই সূত্রে।

 

 

দীর্ঘ জল্পনার পর সৌরভের বিষয় স্পষ্ট সুর মিললো রবিবার রাতে। সূত্রের খবর, বিজেপির শীর্ষ নেতৃত্বের তরফ থেকে বেশ কিছু ভাবে আলোচনা করা হলেও, এই বিষয়ে কোনও রকম ভাবে নিজের জায়গা ছাড়তে রাজি হননি মহারাজ। আর সেই জায়গায় ব্রিজেশ প্যাটেল লড়াইে করতে এলে। সেখানে এবার রুখে দাঁড়ালেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। আর আগামী বিসিসিআই সভাপতি হিসাবেও দায়িত্ব নেবেন মহারাজ এমনটাই খবর বিসিসিআই সূত্রে।