বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছুটি পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। উল্লেখ্য,হাসপাতাল থেকে ছুটি পাওয়ার কথা ছিল মহারাজের। কিন্তু নিজেই আরও একদিন হাসপাতালে থাকতে চান সৌরভ। এদিকে বুধবারেই সৌরভের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা উসকে দিয়েছেন পশ্চিমবঙ্গের বিজেপির কেন্দ্রীয় সহ পর্যবেক্ষক তথা সর্বভারতীয় সম্পাদক অরবিন্দ মেনন।

আরও পড়ুন, 'ফুঁটো নৌকোয় জল ঢুকছে', সবংয়ে তৃণমূলকে 'টাকা চোর' বলে তোপ শুভেন্দুর

 

 

বিজেপির কেন্দ্রীয় সহ পর্যবেক্ষক তথা সর্বভারতীয় সম্পাদক অরবিন্দ মেনন বিসিআই প্রেসিডেন্ট সৌরভের উদ্দেশ্য়ে জানিয়েছেন, আমাদের দরজা সব সময় খোলা। সৌরভ দলে এলে আমরা পালক-পাগড়ি দিয়ে স্বাগত জানাব।' তিনি আরও বলেন,'সৌরভ আন্তর্জাতিক মানের ক্রীড়াবিদ। বাংলার বাঘ। যেখানে থাকবেন, গর্জন করবেন।' উল্লেখ্য, বেশ কিছু ধরেই বিসিসিআই প্রেসিডেন্টের বিজেপিতে যোগদানের সম্ভাবনা নিয়ে গুঞ্জন চলছে। সৌরভের অসুস্থতার পরেও বিভিন্ন মহল থেকে তাঁর উপরে চাপ সৃষ্টির কথা বলা হয়েছে। তবে এব্য়াপারে সৌরভের তরফে কোনও অভিযোগ নেই।

আরও দেখুন, Election Live Update-CAA সমর্থনে মতুয়াদের সভায় অনুপস্থিত শান্তনু, শাহ আসার আগে জল্পনা তুঙ্গে

 

 

অপরদিকে, আগেই বুধবার ছুটিদিন  ঘোষণার পর সৌরভের অসংখ্য ভক্তরা তাঁর শুভকামনায় ওয়েলকাম মেসেজ নিয়ে সাতসকালে হাজির হয়। কিন্তু পরে নিজেই আরও একদিন হাসপাতালে থাকতে চান সৌরভ। তাই শেষ পর্যন্ত ঠিক হয় বৃহস্পতিবার হাসপাতাল থেকে তাঁকে ছুটি দেওয়া হবে। উল্লেখ্য ভারতীয় ক্রিকেটের দিকপাল তথা বিসিসিআই এর সভাপতি সৌরভ গাঙ্গুলি বাড়িতেই শরীরচর্চা করতে করতেই মৃদু হৃদরোগে আক্রান্ত হন। কলকাতার উডল্যান্ডস নার্সিংহোমে তাঁর চিকিৎসা চলেছে। এখন পুরোপুরি সুস্থ, বাড়ি যাওয়ার অপেক্ষায় সৌরভ গঙ্গোপাধ্য়ায়।