অভিষেক টেস্টে লর্ডসে লড়াকু সেঞ্চুরি থেকে ভারতীয় ক্রিকেটের চরম বিপদের সময় দলের অধিনায়কের দায়িত্ব নেওয়া। বিদেশের মাটিতে টেস্ট জয়ের স্বপ্ন পূরণ থেকে বিশ্বকাপের ফাইনাল। মাঝে কোচের চক্রান্তের স্বীকার হয়ে বাদ পড়া থেকে রাজকীয় প্রত্যাবর্ত। তারপর অবসরের ১০ বছর পর ভারতীয় ক্রিকেটের মসনদে বসা। সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবন নিয়ে বায়োপিক তৈরি করতে হলে বাস্তবের স্টোরিলাইন যে ফিল্মি  মশলায় ভরপুর তা বলার অপেক্ষা রাখে না। বলিউডে কান পাতলেই শোনা যায় সৌরভের বায়োপিক নিয়ে কাজ করার ইচ্ছে রয়েছেন অনেকেরই। সেই তালিকায় রয়েছ করণ জোহারের নামও। সৌরভের বায়োপিক নিয়ে জল্পনা নতুন নয়। এই বছরের শুরু দিকেই সৌরভ জানিয়েছিলেন তার বায়োপিকে হৃত্বিককে অভিনেতা হিসেবে পছন্দ।

আরও পড়ুনঃকঠোর অনুশীলনের ফাঁকে চুটিয়ে 'জলকেলি', দেখুন বিরাটদের 'পুল সেশনের' ছবি

তারপর থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে খুব একটা মুখ খোলেননি সৌরভ গঙ্গোপাধ্যায়। বেশ কয়েকবার প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট। কিন্তু তার চরিত্র বড় পর্দায় রূপায়নে সৌরভের পছন্দ যে এখনও হৃত্বিক, তা ফের স্পষ্ট করে দিলেন 'দাদা'। সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার জনপ্রিয় শো-নো ফিলটার নেহা- তে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানে সৌরভকে নেহা বলেন, আপনার বায়োপিক-এর জন্য হৃত্বিক রোশন তো বেশ ভালই পছন্দ? নেহার কথার জবাবে সৌরভ যা বললেন তা শুনে হেসে লুটোপুটি খেলেন নেহা। কারণ তার চরিত্রে অভিনয় করতে হলে হৃত্বিককে কি করতে হবে তা বাতলেছেন সৌরভ। নেহার প্রশ্নের উত্তরে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন,'হৃত্বিককে তো সবার আগে আমার মত বডি বানাতে হবে।' সৌরভের এই উত্তর সোশ্যাল মিডিয়ায় নেটাগরিকদের খব পছন্দও হয়েছে।

 

 

আরও পড়ুনঃদু-দুবারের আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা, কীভাবে সফল হয়েছিল এই অভিযান, জানুন সেই কাহিনি

শুধু নিয়ে বায়োপিক নয়, নেহা ধুপিয়ার সঙ্গে আড্ডায় নানা বিষয় নিয়ে মুখ খুলেছেন সৌরভ। যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। বর্তমানে আইপিএলের প্রস্তুতু খতিয়ে দেখার জন্য আরব আমিরশাহিতে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সুষ্ঠুভাবে আইপিএল পরিচালনা করতে বদ্ধপরিকর সৌরভ। তারই মাঝে নেহা ধুপিয়া সঙ্গে মজাদার টক শো-তে সৌরভের আড্ডা ফের জল্পনা উস্কে দিয়েছে প্রাক্তন ভারত অধিনায়কের বায়োপিক নিয়ে।

আরও পড়ুনঃলুকস ও স্টাইলে নায়িকাদেরকেও হার মানাবেন এরা, ভারতীয় ক্রিকেটারদের 'হট' বউদের তালিকা দেখে নিন