বৃহস্পতিবার সকালে একটি টুইট করেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। সেই টুইটে একটি ছবি দিয়ে বিরাট, ২০১৬ সালের টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ধোনির সঙ্গে খেলা একটি ইনিংসের স্মৃতিচারণা করছিলেন বিরাট। ভারত অধিনায়কের এই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। কেন বিরাট এই পোস্ট করলেন, এই প্রশ্ন নিয়ে ভারতীয় ক্রিকেটর প্রমীদের একটা অংশ ভাবতে শুরু করে তাহলে কি ধোনি অবসার নিতে চলেছেন?  যদিও বিরাট টুইটটি করেছিলেন ১২ তারিখটিকে মাথায় রেখে। কারণ এই দিনেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ বিশ্বকাপের ম্যাচটি খেলেছিল ভারত। 

বিরাটের এই টুইটের পর থেকে সবাই ধরে নেন ধোনি বৃহস্পতিবারই অবসর ঘোষণা করতে চলেছেন। কিন্তু কিন্তু সন্ধের মধ্যে এই জল্পনা উড়িয়ে দিলেন ভারতীয় ক্রিকেট দলের নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ। ভারতীয় দল নির্বাচনের পর তাঁকে ধোনির অবসর নিয়ে প্রশ্ন করা হলে প্রসাদ বলেন, ‘না এমনটা একেবারেই হচ্ছে না। এই কথা শুনে আমি এবাক হচ্ছি।’ প্রসাদের সাংবাদিক বৈঠকের পর ধোনির অবসর জল্পনার অবসান হয়। 

এদিকে বৃহস্পতিবারাই দিল্লির ফিরজ শাহ কোটলা স্টেডিয়ামের নাম বদলে করা হল অরুন জেটলি স্টেডিমায়। একই সঙ্গে এই স্টেডিয়ামে উদ্বোধন হল বিরাট কোহলি স্ট্যান্ডের। অনুষ্ঠান উপলক্ষ্যে গোটা ভারতীয় দল বিরাটের সঙ্গে উপস্থিত ছিল অনুষ্ঠানে।