বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অস্ট্রেলিয়ার তারকা অল-রাউন্ডার ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল। রবিবার তিনি বিবাহ করলেন তার বান্ধবী ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমনকে। রমন, মেলবোর্নের একজন ফার্মাসিস্ট। বিবাহের পর তার এবং ম্যাক্সওয়েলের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন ভিনি। সেই ছবিতে ম্যাক্সওয়েলকে একটি সবুজ কুর্তা পরিহিত অবস্থায় দেখা গেছে। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ভিনি লিখেছেন যে তার ভারতীয় মতে তাদের বিবাহ সম্পন্ন করেছেন। দু পক্ষের পরিবার এবং বন্ধুদেরকেও তিনি ধন্যবাদ জানিয়েছেন। তিনি আরও লিখেছেন যে গ্লেন ম্যাক্সওয়েলকে নিজের জীবনসঙ্গী হিসাবে পেয়ে তিনি নিজেকে খুব ভাগ্যবান মনে করছেন। 


বিগত দু বছর ধরে একসঙ্গে রয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল এবং ভিনি রমন। গত ফেব্রুয়ারিতে তারা ইনস্টাগ্রামেই জানিয়েছিলেন যে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন । ২০১৭ তেই প্রথমবারের জন্য তারা একসঙ্গে মিডিয়ার নজরে আসেন। এর পর ২০১৯এও অস্ট্রেলিয়া ক্রিকেট পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাদেরকে একসঙ্গে দেখা যায়। 

ফেব্রুয়ারিতে বিগ-ব্যাশ লিগের ফাইনালের পর এখনও অবধি কোনও রকম প্রতিযোগিতা মূলক ক্রিকেট খেলতে দেখা যায়নি ম্যাক্সওয়েলকে। যদিও অজি অল-রাউন্ডার নিজে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ান-ডে সিরিজের জন্য প্রস্তুত বলে ঘোষণা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ার নির্বাচকরা তাকে বাদ দিয়েই দল ঘোষণা করেছিলেন। সম্প্রতি অস্ট্রেলিয়ার সমস্ত ঘরোয়া ক্রিকেটও অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখতে বলেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। নোভেল করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতেই এই সিদ্ধান্ত নিয়েছেন তারা। সেফিল্ড শিল্ডের শীর্ষে থাকায় নিউ সাউথ ওয়েলসকে টুর্নামেন্ট শেষ হওয়ার আগেই বিজয়ী ঘোষণা করা হয়েছে।