বর্তমানে ব্রডকাস্টার স্টার স্পোর্টস চ্য়ানেলের অন্যতম সেরা সঞ্চালিকা মায়ান্তি ল্যাহ্গার। বিশেষ করে ক্রিকেট প্রেজেন্টার হিসেবে জনপ্রিয়তার শিখরে পৌছেছেন স্টুয়ার্ট বিনির স্ত্রী। মায়ান্তিকে অন স্ক্রিন দেখার জন্য অপেক্ষায় বসে থাকেন কোটি কোটি দর্শক। বিশেষ করে আইপিএলের সময় ম্যাচের আগে, মাঝে ও পড়ে আলোচনার সময় দর্শকদের অন্যতম সেরা আকর্ষণ মায়ান্তি। কিন্তু যখন থেকে খবরটা সামনে আসে যে এবছর আইপিএলে ব্রডকাস্টার স্টার স্পোর্টসের শো-তে দেখা যাবে না মায়ান্তি ল্যাঙ্গারকে, তখন থেকেই অনেক ক্রিকেট প্রেমিদের মন ভেঙে গিয়েছে। একইসঙ্গে কৌতুহল জন্মায় যে মায়ান্তির না থাকার কারণ নিয়ে।

বৃহস্পতিবার প্রথম এই খবর প্রকাশ্যে আসে। ব্রডকাস্টার স্টার স্পোর্টসের তরফে জানানো হয় যে, এই বছর আইপিএলে অংশ নিচ্ছেন না মায়ান্তি ল্যাঙ্গার। কিন্তু তার অংশ না নেওয়ারল কারণ প্রসঙ্গে কিছুই জানানো হয়নি। তারপর থেকেই নেট দুনিয়ায় জল্পনা তৈরি হয় মায়ান্তির আইপিএলে না থাকাপ কারণ নিয়ে। গুঞ্জন শুরু হয় একাধিক বিষয় নিয়ে। অবশেষে সব জল্পনায় জল ঢাললেন মায়ান্তি নিজে। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়ে দেন, তাঁর এবছর আইপিএলে না থাকার আসল কারণ। স্টুয়ার্ট বিনির পত্নী জানান, সবে মাত্র দেড় মাস হয়েছে তিনি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সেই কারমেই আইপিএলে থাকছেন না তিনি। দেড় মাসের সন্তান ও স্টুয়ার্ট বিনির সঙ্গে একটি ছবিও শেয়ার করেন মায়ান্তি। এবছর টেলিভিশনের পর্দায় আইপিএল উপভোগ করবেন বলেও জানান মায়ান্তি।

 

 

ইতিমধ্যেই মায়ান্তির পরিবর্ত হিসেবে বিশ্বখ্যাত স্পোর্টস অ্যাঙ্কার নেরোলি মেডোজের সঙ্গে চুক্তি করা হয়েছে। তার নামও ঘোষমা করা হয়ে গিয়েছে। এর আগে ফক্স স্পোর্টসের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন তিনি। তবে এবার আইপিএল মাতাতে দেখা নেরোলিকে। নেরোলির আইপিএলে আসার খবরে খুশি সকলেই। নেরোলি ও মায়ান্তির যুগলবন্দি দেখার অপেক্ষাতেও ছিলেন ক্রিকেট প্রেমিরা। কিন্তু মায়ান্তি না থাকায় কিছুটা হলেও হতাশ তার কোটি কোটি ভক্তরা। তবে মায়ান্তি ও স্টুয়ার্ট বিনির পরিবারে নতুন সদস্যের আসার জন্য শুভেচ্ছাও জানিয়েছেন তাদের ভক্ত-অনুগামীরা।