Asianet News BanglaAsianet News Bangla

টি২০ বিশ্বকাপের মহড়া, এবার টি২০ জাতীয় দলে ফিরলেন ওয়ার্নার ও স্মিথ

  • অস্ট্রেলিয়ার টি২০ দলে ফিরলেন ওয়ার্নার ও স্মিথ
  • আগামী বছর বিশ্বকাপের কথা মাথায় রেখে দল সাজাচ্ছে অস্ট্রেলিয়া
  • নির্বাসনের পর প্রথমবার জাতীয় টি২০ দলে স্মিথ ও ওয়ার্নার
  • শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি২০ সিরিজ খেলবে অস্ট্রেলিয়া
Steve Smith and David Warner return to Australia T20 Squad
Author
Kolkata, First Published Oct 25, 2019, 1:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিশ্বকাপকে মাথায় রেখে এবার অস্ট্রেলিয়া টি২০ দলে ফিরলেন ভরসা যোগ্য দুই অজি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথ। বল বিকৃতী করে এক বছরের নির্বাসনে যেতে হয়েছিল অস্ট্রেলিয়ার এই দুই ক্রিকেটারকে। এমনকি অজি দলের অধিনায়কত্বও গিয়েছিল স্মিথের। আর সেই কারণে এক বছর পর ফের বিশ্বকাপের দল থেকে নিয়মিত খেলতে দেখা গিয়েছে এই দুই ক্রিকেটারকে। একদিনের বিশ্বকাপের পর টেস্ট দলেও ফের কামব্যাক করেছিলেন এই দুই  ক্রিকেটার। আর সেই দলে ফের নিজেদের চেনা ছন্দেই দেখা গিয়েছে দুই ব্যাটসম্যানকে। একদিনের ম্যাচ ও টেস্টের পর এবার অস্ট্রেলিয়ার টি২০ দলেও ফিরলেন স্মিথ ও ওয়ার্নার। মূলত আগামী বছর ঘরের মাঠে বিশ্বকাপ খেলবে অস্ট্রেলিয়া দল। আর তার আগে নিজেদের দল সাজিয়ে নিতেই এবার টি২০ দলে ফেরানো হল ভরসা যোগ্য দুই ক্রিকেটারকে।

আরও পড়ুন, সৌরভের সঙ্গে বৈঠক কোহলি-রোহিতের, ধোনি নিয়ে বার্তা দিলেন নির্বাচক প্রধান

নভেম্বরের ১ তারিখ থেকে অ্যাডিলেডে টি২০ আন্তর্জাতিকে শ্রীলঙ্কার বিরুদ্ধে নামতে চলেছে অস্ট্রেলিয়া দল। আর সেই ম্যাচেই এবার ফেরানো হল ওয়ার্নার ও স্মিথকে। একই সঙ্গে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি২০ সিরিজ খেলতে নামছে অস্ট্রেলিয়া। দল ঘোষণা করে অজিদের মুখ্য নির্বাচক ট্রেভর হনস বলেন, এই দলটা অনেক ভেবে চিন্তে নির্বাচিত করা হয়েছে। আগামী দিনের কথা ভেবে এখন থেকেই সব কিছু গুছিয়ে নিতে হবে। বিশ্বকাপের কথা মাথায় রেখে দলকে সাজাতে হবে। আশা করি এই ক্রিকেটাররা ভালো পারফর্ম করবে। স্মিথ ও ওয়ার্নারকে ফেরানো হলেও দলের অধিনায়ক হিসাবে রাখা হয়েছে অ্যারোন ফিঞ্চকেই। পাশাপাশি দলে রাখা হয়েছে অভিজ্ঞ গ্লেন ম্যাক্সওয়েলকেও। পুরোটাই আগামী দিনের কথা ভেবে করা হচ্ছে বলে জানানো হয়েছে অস্ট্রেলিয়া দল সূত্রে।

 

 

ভারতের মাটিতে আইপিএলে টি২০ ফরম্যাটে দুরন্ত ছন্দে দেখিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। ব্যাট হাতে বড় রান করতে দেখা গিয়েছিল তাঁকে। এবার ফের জাতীয় দলের হয়েও ঘুরে দাঁড়াতে তৈরি ওয়ার্নার। নিজেদের ঘরের মাঠে এবার শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনটি টি২০ আন্তর্জাতিক ম্যাচ খেলবেন অজিরা। প্রথম ম্যাচটি অ্যাডিলেড, দ্বিতীয় ও তৃতীয় ম্যাচটি হবে ব্রিসবেন ও মেলবর্নে। আর এই তিন ম্যাচে ল্যাসিথ মালিঙ্গার শ্রীলঙ্কার বিরুদ্ধে নিজেদের প্রমাণ করতে প্রস্তুত অজিরা।

Follow Us:
Download App:
  • android
  • ios