Asianet News BanglaAsianet News Bangla

হঠাৎই অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়, বুকে ব্যাথা, ভর্তি করা হল হাসপাতালে

  • হাপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়
  • হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি
  • ভর্তি করা হয় বেসরকারি হাসপাতেলে
  • যুদ্ধকালীন তৎপরতায় চলছে চিকিৎসা
     
Suddenly ill BCCI President Sourav Ganguly , admitted in hospital spb
Author
Kolkata, First Published Jan 2, 2021, 2:01 PM IST

আচমকা অসুস্থ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। তাকে ভর্তি করা হল উডল্যান্ডস হাসপাতালে। জরুরি ভিত্তিতে চিকিৎসা চলছে প্রাক্তন ভারত অধিনায়কের। সকালে অসুস্থ হওয়ার পর দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় ও স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় তড়িঘড়ি হাসপাতোলে ভর্তি করা হয়। স্থানীয় এক প্রতিবেশীও হাসপাতালে যান। ইতিমধ্যেই হাসপাতালে পৌছেছে সিএবির দু-এক জন কর্তারা। ঘটনায় উদ্বেগে গঙ্গোপাধ্যায় পরিবার সহ সৌরভের অনুগামীরা।

পরিবার সূত্রে জানা গিয়েছে,গতকাল রাত থেকেই কিছুটা অসুস্থবধ করছিলেন সৌরভ। আজ সকালে জিম করছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই সময় হঠাৎ ব্ল্যাকআউট হয়ে  মাথা ঘুড়ে পড়ে যান। গুরুতর অসুস্থবোধ করায় তাকে তড়িঘড়ি উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়। এমারজেন্সি ওয়ার্ডে তার প্রথমে চিকিৎসা করা হয়। পরে তাকে ওয়ার্ডে দেওয়া হয়। হাসাপাতাল সূত্রে জানা গিয়েছে,  নিউরোলজিক্যাল ও কার্ডিয়াক কারণে ব্ল্যাক আউট হতে পারে। সব বিষয় খতিয়ে দেখছেন চিকিৎসকরা।

রাজ্য সরকারের পক্ষ থেকেও সৌরভের শারীরিক পরিস্থিতি নিয়ে খোঁজ খবর রাখা হচ্ছে। সরকারি হাসপাতাল থেকে বড় ডাক্তার বেসরকারি হাসপাতালে যান। যুদ্ধকালীন তৎপরতায় তিকিৎসা করা হচ্ছে। প্রাথমিকভাবে তার যাবতীয় পরীক্ষা করা হয়েছে। এখনও উদ্বেগজনক কিছু নয় বলেই জানা গিয়েছে। শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে সৌরভের। কিন্তু কেনও হঠাৎ এমন ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios