অভিনব দাবি করলেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি সুনীল গাভাস্কার। তাদের সময়ের খেলার ভিডিও ফুটেজ দেখা একেবারেই না পসন্দ, জানালেন সানি। তাদের সময়ের ক্রিকেটের পুনঃসম্প্রচার একেবারেই উপভোগ করেন না তিনি। তার মতে তাদের সময়ে ক্রিকেটে বেশি অভিনবত্ব ছিল না। ফলে সেই সময়ের ক্রিকেটের ভিডিও তার কাছে খুবই একঘেঁয়ে এবং বিরক্তিকর। টেস্ট ক্রিকেটে দেশের হয়ে ৩৫ টি সেঞ্চুরি করা কিংবদন্তি জানিয়েছেন যে আধুনিক ক্রিকেট তার কাছে অনেক বেশি উপভোগ্য। 

আরও পড়ুনঃটি-২০ বিশ্বকাপে ধোনিকেই উইকেট কিপিংয়ে দেখতে চান কামরান আকমল

তাকে শুধু তার নিজের সময়ের না, সর্বকালের সেরাদের মধ্যে অন্যতম একজন মনে করা হয়। তার মতে তাদের সময়ের ক্রিকেট কে একঘেঁয়ে এবং এখনকার ক্রিকেটকে অভিনব মনে হওয়ার একাধিক কারণ রয়েছে। তার মতে ব্যাটসম্যান এবং বোলার দুই পক্ষই এই মুহুর্তে অনেক বেশি পরীক্ষা নিরীক্ষা করতে পারেন নিজেদের খেলার ওপর। ধাপে ধাপে এই উন্নতি ঘটেছে। তাদের সময় এমন অনেক ব্যাপার ছিল না, যা এখনকার ক্রিকেটকে আকর্ষণীয় করে তোলে। 

আরও পড়ুনঃএবার এক ১৬ বছরের ফুটবলারকে গুলি করে মারল পুলিস

আরও পড়ুনঃ'বিরাট কোহলি মানেই ভারতীয় দল,ও একাই এগারো জন'

সাম্প্রতিক পরিস্থিতিতে আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের সম্ভাবনা নিয়েও মুখ খুলেছেন সুনীল গাভাস্কার। 'সালাম ক্রিকেট' নামক একটি অনুষ্ঠানে এসে এই ব্যাপারগুলি নিয়ে মন্তব্য করেছেন তিনি। তার মতে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করলে শেষপর্যন্ত হয়তো আইপিএল আয়োজন করতে পারবে না বিসিসিআই। আর ভারতে যা অবস্থা তাতে দেশের মাটিতে আইপিএল আয়োজন কতটা যুক্তিযুক্ত হবে তা নিয়েও প্রশ্ন উঠছে। গাভাস্কারের মতে দরকার পড়লে শ্রীলঙ্কা কিংবা ইউএই-এর মাটিতে আয়োজিত করা যেতে পারে আইপিএল।