Asianet News BanglaAsianet News Bangla

ফ্র্যাঞ্চাইজির নিষেধাজ্ঞা,তারপরও পরিবারকে সঙ্গে রাখার অভিনব ব্যবস্থা করলেন রায়না

  • পরিবারকে ছাড়াই আরব দেশে যেতে হবে সিএসকে প্লেয়ারদের
  • বোর্ডের তরফে অনুমতি থাকলেও সিএসকে কর্তৃপক্ষ নিষেধ করেছে
  • যার ফলে মরু দেশে পরিবারকে প্লেয়ররা মিস করেবন এটাই স্বাভাবিক
  • কিন্তু পরিবারকে সঙ্গে রাখার অভিনব ব্যবস্থা করলেন সুরেশ রায়না
     
Suresh Raina gets his wife, son's name tattooed on his two arms before start IPl spb
Author
Kolkata, First Published Aug 11, 2020, 9:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে আরব আমিরশাহিতে পরিবারকে নিয়েই আইপিএল খেলতে যেতে পারবেন প্লেয়াররা। ট্যুরিস্ট ভিসায় যেতে লহবে প্লেয়ারদের পরিবারের সদস্যদের। কিন্তু মানতে হবে স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় নিয়ম। কিন্তু আইপিএল ফ্র্যাঞ্চাইজি সিদ্ধান্ত নিয়েছে প্রতিযোগিতার প্রথম দিকে প্লেয়াররা পরিবারকে মরু দেশে উড়িয়ে নিয়ে যেতে পারবে না। কোনও ঝুঁকি না নিতেই এই সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ। দলের নিয়ম মানতেই হচ্ছে সকল ক্রিকেটারদের। কিন্তু সিএসকের অন্যতম তারকা প্লেয়ার সুরেশ রায়না আরব দেশে পরিবারকে সবসময় সঙ্গে রাখার অভিনব ব্যবস্থা করলেন।

আরও পড়ুনঃস্ত্রী মাস্ক না পড়ায় পুলিসের সঙ্গে চরম বিবাদ রবীন্দ্র জাদেজার, হাসপাতালে ভর্তি মহিলা কনস্টেবল

রায়না আরব দেশে খেলতে যাওয়ার পরিবারকে সঙ্গে রাখার জন্য যে পদ্ধতি অবলম্বন করেছেন তা এককথায় অনবদ্য। একইসঙ্গে বোঝা যায় যে রায়না তার পরিবারকে কতটা ভালবাসে। আসলে আইপিএল খেলতে আমিরশাহি উড়ে যাওয়ার আগে রায়না নিজের শরীরে ট্যাটু করালেন। উল্কিতে তিনি দু'টি হাতে স্ত্রী ও দুই সন্তানের নাম লিখিয়ে নিলেন। বাঁ-হাতের উপরে স্ত্রী প্রিয়াঙ্কার নাম লিখিয়েছেন রায়না। ওই হাতেই নিচের দিকে মেয়ে গার্সিয়ার এবং ডান হাতে লিখিয়েছেন ছেলে রিওর নাম। সোশ্যাল মিডিয়ায় দুই হাতে ট্যাটু করানোর ছবি পোস্ট করেছেন রায়না নিজেই। টুইটারে সেই ছবির ক্যাপশনে রায়না লেখেন, ‘এরা আমাকে বেঁচে থাকার লক্ষ্য জুগিয়েছে।’

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My boy! ❤️

A post shared by Suresh Raina (@sureshraina3) on Aug 10, 2020 at 9:29pm PDT

 

আরও পড়ুনঃসমীক্ষায় প্রমাণিত বিশ্বের সব থেকে জনপ্রিয় ক্রিকেটার কোহলি,জেনে নিন আরও কারা রয়েছে তালিকায়

আরও পড়ুনঃআইপিএলে নতুন 'এইট প্যাক' লুকে নবদীপ সাইনি, মরু দেশে ঝড় তুলতে প্রস্তুত ভারতীয় স্পিড স্টার

ফ্র্যাঞ্চাইজির নিয়মের ফলে এবার আর আইপিএল চলাকালীন গ্যালারিতে দেখা যাবে না ধোনি, রায়নাদের স্ত্রীদের। তারফলে পরিবারকে যে মিস করবেন প্লেয়াররা তা বলাই বাহুল্য। কিন্তু এবারের আইপিএল মাঠে ও মাঠের বাইরে কঠিন চ্যালেঞ্জ প্লেয়ারদের কাছে। সেই কারণেই পরিবারকে না নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই সুপার কিংস। অবশ্য শুধু আইপিএলেই নয়, রায়না যা বন্দোবস্ত করলেন, তাতে এর পর থেকে তাঁর স্ত্রী ও দুই সন্তানের উপস্থিতি সর্বদা তাঁর সঙ্গে থাকবে।

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios