Asianet News BanglaAsianet News Bangla

করোনা যুদ্ধে ৫২ লক্ষ টাকা অনুদান করলেন সুরেশ রায়না

  • করোনা মোকাবিলায় এগিয়ে এলেন ক্রিকেটার সুরেশ রায়না
  • মোট ৫২ লক্ষ টাকা করোনা যুদ্ধা অনুদান করলেন রায়না
  • ৩১ লক্ষ টাকা দিলেন প্রধান মন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিলে
  • ২১ লক্ষ টাকা দিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর তহবিলে
     
Suresh Rayna donate 52 lakhs rupees to fight against Coronavirus
Author
Kolkata, First Published Mar 28, 2020, 9:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিশ্ব জুড়ে অব্যাহত প্রাণ পিপাসু ভাইরাস করোনার দাপট। ভারতেও নিজের মারণ থাবা ক্রমশ আরও বিস্তার করছে কোভিড ১৯ ভাইরাস। ইতিমধ্যেই ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৯০০ ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে ২০ জনের। সংক্রমণ ছড়ানো থেকে রুখতে দেশ জুড়ে ২১ দিনের লক ডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পরিস্থিতি মোকাবিলায় এগিয়ে আসছেন সমাজের বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিরা। পিছিয়ে নেই ক্রীড়া ব্যক্তিত্বরা। ক্রিকেটার, ফুটবলার থেকে অ্যাথলিট সকলেই নিজেদের সাধ্য মত সরকারি তহবিলে অনুদান দিয়ে সামিল হচ্ছেন করোনা যুদ্ধে। এবার সেই যুদ্ধে সামিলা হলেন ভারতীয় ক্রিকেট দলের একসময়কার তারকা বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না।

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় এক লক্ষ টাকা দান করলেন ক্রিকেটার রিচা ঘোষ

আরও পড়ুনঃ‘উই নট গিভিং আপ’- গানের মাধ্যমে বিশ্ববাসীকে লড়াইয়ের অনুপ্রেরণা দিলেন ডি জে ব্রাভো

দেশের বিপদের দিনে এগিয়ে এসে ৫২ লক্ষ টাকা দান করলেন সুরেশ রায়না। নিজের সোশাল মিডিয়ায় পোস্ট করে চেন্নাই সুপার কিংসের সহ অধিনায়ক জানিয়েছেন, প্রধান মন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিলে ৩১ লক্ষ টাকা অনুদান করেছেন ও ২১ লক্ষ টাকা উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর তহবিলে অনুদান করেছেন। সুরেশ রায়নার এই উদ্যোগকে সাধুবাদ জানানো হয়েছে ভারত সরকার ও উত্তর প্রদেশ সরকারের পক্ষ থেকে। সাধুবাদ জানিয়েছে রায়নার ভক্তরা।

 

 

দিন কয়েক আগেই পুত্র সন্তানের বাবা হয়েছে সুরেশ রায়না। এর আগে একটি কন্যা সন্তাও রয়েছে রায়নার। আপাতত সুস্থ রয়েছেন রায়নার স্ত্রী ও নবাগত সন্তান। সোশাল মিডিয়ায় নবাগত পুত্র সন্তানের সঙ্গে ছবিও শেয়ার করেছিলেন সুরেশ রায়না। এবার দেশ জুড়ে করোনা আতঙ্কের মধ্যে ৫২ লক্ষ টাকা অনুদান দিয়ে নিজের মানবিক দিকেরও পরিচয় দিলেন আইপিএলের অন্যতম সেরা ব্যাটসম্যান। রায়না প্রথম নয়, ভারতীয় ক্রিকেট দলের বর্তমান ও প্রাক্তন একাধিক তারকারা করোনা যুদ্ধে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সচিন তেন্ডুলক ৫০ লক্ষ টাকা দিয়েছেন সরকারি তহবিলে। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে ২৫ লক্ষ টাকা করে দিয়েছেন মাস্টার ব্লাস্টার। সমপরিমাণ টাকা দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও। এছাড়াও শিখর ধাওয়ান, রোহিত শর্মা, ইরফান ও ইউসুফ পাঠানরা দেশবাসীর পাশে দাঁয়িয়েছে।

আরও পড়ুনঃকোয়ারেন্টাইনে রান্না ঘরের কাঁচি দিয়ে বিরাটের হেয়ার কাট করলেন অনুষ্কা, ভাইরাল ভিডিও

Follow Us:
Download App:
  • android
  • ios