Asianet News BanglaAsianet News Bangla

T20 World Cup 2021, টি২০ বিশ্বকাপে কী লক্ষ্য সূর্যকুমার যাদবের, জানিয়ে দিলেন ভারতীয় তারকা

মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) শেষ ম্য়াচে অনবদ্য ব্যাটিং করেছেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। তরুণ তারকা রানে ফেরায় খুশি ভারতীয় টিম ম্যানেজমেন্ট। আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স তারকাও। আপাতত তার পাখির চোখ টি২০ বিশ্বকাপ (T20 World Cup 2021)।
 

Suryakumar Yadav is confident of performing well in the ICC T20 World Cup 2021 spb
Author
Kolkata, First Published Oct 9, 2021, 11:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টি২০ বিশ্বকাপে (T20 World Cup)দলে সুযোগ পাওয়ার আনন্দ নিয়ে  মরুদেশে আইপিএলের (IPL)দ্বিতীয় পর্বে খেলতে গিয়েছিলেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। কিন্তু প্রথম ৬টি ম্যাচে একেবারই চেনা ছন্দে পাওয়া যায়নি মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) তারকাকে। সূর্যের ব্য়াটে রানের খরা দেখে চিন্তা বাড়ছিল ভারতীয় টিম ম্যানেজমেন্টের। রানে ফেরার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন সূর্যকুমারও। কিন্তু সানরাইজার্স হায়দরাবাদে বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচে রানে ফেরেন ভারতীয় তারকা। যা বিশ্বকাপের আগে চিন্তামুক্ত করেছে কোহলি-শাস্ত্রীদের।

হায়দরাবাদের বিরুদ্ধে  ম্য়াচে বিধ্বংসী ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। ৪০ বলে ৮২ রানের অনবদ্য ইনিংস খেলেন তিনি। ১৩টি চার ও ৩টি ছয়ে সাজানো তার ইনিংস। ইশান কিশান ও সূর্যকুমারের ইনিংসের সৌজন্যে ২৩৫-এ পৌছায় মুম্বই ইন্ডিয়ান্স। এই বিধ্বংসী ইনিংসের সৌজন্যে আত্মবিশ্বাস অনেকটাই বেড়ে গিয়েছে সূর্যকুমার যাদবের। মুম্বই ইন্ডিয়ান্স প্লে অফে না ওঠায় আপাতত বিশ্রামে থাকবেন সূর্যকুমার। একইসঙ্গে আসন্ন টি২০ বিশ্বকাপে ভারতকে দ্বিতীয়বার চ্যাম্পিয়ন করাই লক্ষ্য তরুণ তারকার।

তিনি বলেছিলেন,'টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে আসছে। বিরাট বড় প্রতিযোগিতা। তবে এর জন্যে আলাদা করে নিজের খেলায় কোনও পরিবর্তন আনছি না। যে প্রক্রিয়া মেনে চলছিলাম, যে নিয়ম ছিল সব একই থাকছে। শারীরিক ভাবে আমি ভাল জায়গায় আছি। আপাতত বিশ্বকাপে ভাল খেলার অপেক্ষায় রয়েছি।' ইতিমধ্যেই দেশের হয়ে আপাতত ৩টি ওডিআই ও ৪টি টি২০ ম্যাচ খেলেছেন সূর্যকুমার। ৩টি অর্ধশতরানও রয়েছে সূর্যকুমারের ঝুলিতে। আপাতত টি২০ বিশ্বকাপ পাখির চোখ ভারতীয় তারকার।

Follow Us:
Download App:
  • android
  • ios