এম এস ধোনির চরিত্র বড় পর্দায় ফুটিয়ে তুলতে দিন রাত পরিশ্রম করেছিলেন সুশান্ত সিং রাজপুত। ভারতের সবচেয়ে সফলতম অধিনায়কের চরিত্রে অভিনয় করে সবার মন কেড়েছিলেন এই অভিনেতা। অসাধারণ অভিনয় দক্ষতা দেখিয়ে ধোনির চরিত্রকে বড় পর্দায় দারুণভাবে ফুটিয়ে তুলেছিলেন তিনি। বিশেষ করে ধোনির ব‌্যক্তিত্ব, ব‌্যাটিং, উইকেট কিপিং এবং মাধুর্য রিল লাইফে নিপুণভাবে দেখিয়েছেন সুশান্ত। প্লেয়ারদের বায়োপিক নিয়ে বলিউডে সিনেমা এখন ট্রেন্ড হয়ে উঠেছে। কিন্তু সবকিছুকে ছাপিয়ে গিয়েছিল 'এম এস ধোনি, দি আনটোল্ড স্টোরি'। ক্রিকেটের প্রতি সুশান্তের নিখাদ প্রেমই তাকে বড় পর্দার ধোনি হতে সাহায্য করেছিলেন। ব্যক্তিগত জীবনেও ক্রিকেটটা ভালই খেলতেন সুশান্ত। একাধিক সাক্ষাৎকারে সেই কথা জানিয়েছিলেন তিনি। 

আরও পড়ুনঃকফিনে শুয়েই জীবনের শেষ গোলটা করলেন আলেকজান্ডার

তবে শুধু ধোনির বায়োপিকে অভিনয় করে ক্ষান্ত থাকতে চাননি সুশান্ত। আরও এক প্রাক্তন ভারত অধিনায়কের বায়োপিকে অভিনয় করাও স্বপ্ন ছিল সুশান্ত সিং রাজপুতের। তিনি আর অন্য কেউ নন,বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। ব্যক্তিগত জীবনে সৌরেভের বিশাল বড় ভক্ত ছিলেন সুশান্ত। সৌরভ তাঁর রোল মডেল ছিলেন বলেও জানা গিয়েছে। তাই জীবনে কোনও দিনও সুযোগ আসলে সৌরভের বায়োপিকে অবশ্যই অভিনয় করবেন বলে জানিয়েছিলেন সুশান্ত।  এমনকী নিজের স্বপ্ন বা ইচ্ছের কথা জানাতে বছর খানেক আগে কলকাতায় এসে সৌরভের সঙ্গে দেখাও করে গিয়েছিলেন সুশান্ত। যেদিন সুশান্ত কলকাতায় আসেন,সেদিন উত্তর কলকাতার লাহা বাড়িতে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত ছিলেন সৌরভ। সুশান্ত তার সঙ্গে দেখা করতে চান শুনে, শুটিং স্পটেই তাকে ডেকে নেন বাংলার দাদা। সেখানেই দুজন দীর্ঘক্ষণ কথা বলেন সুশান্তের সঙ্গে।

আরও পড়ুনঃবড় পর্দার ধোনিকে অসম্পূর্ণ রেখেই চলে গেলেন সুশান্ত

আরও পড়ুনঃসুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকস্তব্ধ ভারতীয় ক্রিকেটাররা

এমএস ধোনিতে সুশান্তের অভিনয় প্রশংসিত হয়েছিল সব মহলে। সেদিন লাহা বাড়ির আড্ডাতেও সুশান্তের কাজের ভূয়সী প্রশংসা করেছিলেন সৌরভ। সেদিন সুশান্ত সৌরভকে জানিয়েছিলেন তিনি বাঁ-হাতে ব্যাট করতে পারেন। তার ব্যাটিং বেশ কিছু ভিডিও ক্লিপিংস সৌরভকে দেখিয়েছিলেন সুশান্ত। একটি বিষয়ে সৌরভ ও সুশান্ত সহমত হয়েছিলেন, যে কোনও অভিনেতাই ক্রিকেটারেরে ভূমিকায় অভিনয় করুক না কেন,তাকে ক্রিকেটে ব্যাকারণগত শিক্ষা রপ্ত করতেই হবে। নিজে জীবনের একটা সময় ক্রিকেট খেলার কারণেই ধোনির ভূমিকায় অভিনয় করতে তার কিছুটা সাহায্য হয়েছিল। সেই কথাও সৌরভকে জানিয়েছিলেন সুশান্ত। কিন্তু সৌরভের বায়োপিকের কাজ আর এগোয়নি বলে আলোচনাও আর এগোয়নি। আর রবিবারের দুপুরে সুশান্ত চলে যাওয়ার খবর শেষ করে দিয়েছে সব সম্ভাবনাকেও। সুশান্তের মৃত্যুর খবরে মর্মাহত সৌরভও। বড় পর্দায় ধোনি থেকে দাদা হয়ে ওঠা আর হলনা সুশান্তের।