Asianet News BanglaAsianet News Bangla

T20 WC 2021- পাকিস্তানের প্রধানমন্ত্রীর নকল করে দেখালেন ওয়াসিম আক্রম, মুহূর্তে ভাইরাল ভিডিও

আজ টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021) -এর দ্বিতীয় সেমি ফাইনাল (Semi Final)। মুখোমুখি হতে চলেছে অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান (Australia vs Pakistan)। ম্য়াচ জিতে ফাইনালে উঠতে মরিয়া অ্যারন ফিঞ্চ (Aaron Finch) ও বাবর  আজমের (Babar Azam) দল। মেগা ম্যাচ নিয়ে আলোচনায় টিভি শোতে পাকিস্তানের প্রধানমন্ত্রী (Pakistan PM) ইমরান খানের (Imran  Khan) নকল করলেন ওয়াসিম আক্রম (Wasim Akram)।
 

T20 WC 2021, Aus vs Pak-  Wasim Akram mimicked Imran Khan, video goes viral spb
Author
Kolkata, First Published Nov 11, 2021, 6:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টি২০ বিশ্বকাপ ২০২১  (T20 World Cup 2021) -এর সেমিফাইনালে (Semi Final) মুখোমুখি  অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান (Australia vs Pakistan)।  মেগা ম্য়াচকে ঘিরে তুঙ্গে উন্মাদনা ও উত্তেজনার পারদ। সেমিফাইনালের কোন দল এগিয়ে, কোন দল পিছিয়ে. কোন প্লেয়াররা ম্যাচে পার্থক্য গড়ে দিতে, দুই দলের ব্যাটিং-বোলিং বিভাগের শক্তি ও দুর্বলতা, অ্যারন ফিঞ্চ (Aaron Finch) না বাবর আজম (Babar Azam) শেষ হাসি হাসবে কোন দল, এই যাবতীয় বিষয় নিয়ে বিগত কয়েক দিন ধরে চলেছে চুল চেরা বিশ্লেষণ। আলোচনার মাঝে প্রাক্তন  ক্রিকেটাররা তাদের পূর্বের নানা অভিজ্ঞতার কথাও তুলে ধরছেন। তেমনই একটি টিভি শো-তে আলোচনার প্রসঙ্গে পাকিস্তানের প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ক ও বর্তমান পাক প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran  Khan) অবিকল নকল করে দেখালেন অপর এক প্রাক্তন পাক অধিনায়ক ওয়াসি আক্রম (Wasim Akram)।

অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান ম্য়াচ নিয়ে একটি টিভি চ্যানেলের আলোচনায় যোগ দিয়েছিলেন ওয়াসিম  আক্রম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরও দুই প্রাক্তন পাক ক্রিকেটার ওয়াকার ইউনিস এবং মিসবা উল হক। আলোচনা চলাকালীন ওয়াসিম আক্রম  ১৯৮৮ সালের ওয়েস্ট ইন্ডিজ সফরের এক মজাদার ঘটনার স্মৃতিচারণ করেন 'সুইং অফ সুলতান'। আক্রম বলেন,  ওয়েস্ট একটি ম্যাচে পাকিস্তানকে  একতরফাভাবে পরাজিত করে। অনবদ্য ইনিংস খেলেন তৎকালীন ওয়েস্ট ইন্ডিজের তারকা ওপেনিং  জুটি গর্ডন গ্রিনিচ ও ডেসমন্ড হেইন্স। ম্যাচে ৬ ওভারে ৪৫ রান দিয়েছিলেন ইমরান খান। তখনও যান্ত্রিক স্কোর বোর্ড আসেনি, ম্যানুয়ালি করা হত। পরের দিন সকালে অনুশীলনে  নেমে নিজের বোলিং পরিসংখ্যান দেখে তা সতীর্থকে দ্রুত সরানোর নির্দেশ দিয়েছিলেন ইমরান খান। অধিনায়কের নির্দেশ শুনে সেই সময় স্পাইক পরেউ স্কোর বোর্ডে  উঠে তা পরিবর্তন করেছিলেন। যেই মজার ঘটনা এখনও ভুলতে পারেননি ওয়াসিম  আক্রম।

 

 

এই ঘনার বিবরণ দিতে গিয়ে পাক টিভি চ্যানেলের শো-তে অবিকল  ইমরান খানের মত নকল করে দেখান ওয়াসিম আক্রম। ওয়াসিম আক্রমণের কন্ঠে ইংরানের বুলি শুনে অবাক হবেন যে কেউ। সেই নকল করা দেখে হেসে লুটোপুটি খাওয়ার জোগাড় হয় ওয়াকার ইউনিস ও মিসবা উল হকের।  কিংবদন্তী বোলারকে দেশের বর্তমান  অধিনায়ককে নকল করতে দেখে হাসি চাপতে পারেননি সঞ্চালকও। যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে  বেশি  সময় লাগেনি।  নেট দুনিয়াতেও হাসির রোল উঠেছে ভিডিওটি দেখে। যা সকলেই খুবই পছন্দ করেছেন।


Follow Us:
Download App:
  • android
  • ios