Asianet News BanglaAsianet News Bangla

T20 WC 2021- এখনও শেষ হয়নি 'ইউনিভার্স বস'-এর শো, অবসর নিয়ে ঠিক কী জানালেন ক্রিস গেইল

টি২০ বিশ্বকাপে (T20 World Cup)অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে ম্য়াচ খেলার পর জল্পনা তৈরি হয়েছিল ক্রিকেটকে বিদায় জানালেন  ক্রিস গেইল (Chris Gayle)। মাঠে 'ইউনিভার্স বস' (Universe Boss)-এর শরীরি  ভাষাও সেই কথাইবলছিল। এবার নিজের অবসর নিয়ে অবস্থান স্পষ্ট করলেন ক্রিস গেইল।
 

T20 WC 2021, Chris Gayle has confirmed that he did not announce retirement  from international cricket spb
Author
Kolkata, First Published Nov 7, 2021, 5:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শনিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ বিশ্বকাপের (T20 World Cup) সুপার ১২ (Super 12) -এর শেষ ম্যাচ খেলে আন্তর্জাতিক ক্রিকেটকে (International Cricket) বিদায় জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের (West Indies) তারকা অলরাউন্ডার ডোয়েইন ব্রাভো (Bravo)। একইসঙ্গে ক্রিস গেইলও (Chris Gayle) ক্রিকেটকে বিদায় জানান বলে জল্পনা তৈরি হয়। ম্যাচে অস্ট্রেলিয়ার বিরদ্ধে আউট হওয়ার পর 'ইউনিভার্স বস' (Universe Boss)-এর 'কর্মকান্ড' সেই ইঙ্গিতই দিচ্ছিল। কারণ ব্রাভো ও গেইলকে গার্ড অফ অনার দিয়ে সম্মান জানায় অজিবাহিনী। দর্শকদের দিকে টুপি, সই করা গ্লাভস ছুঁড়ে দেন গেইল। সকলেই ধরে নিয়েছিলেন ক্রিকেটকে বিদায় জানালেন 'ইউনিভার্স বস'। কিন্তু ২৪ ঘণ্টা যেতে না যেতেই নিজের অবসর নিয়ে অবস্থান পরিষ্কার করলেন ক্রিস  গেইল। 

T20 WC 2021, Chris Gayle has confirmed that he did not announce retirement  from international cricket spb

নিজের অবসর প্রসঙ্গে ক্রিস গেইল বলেন, বিশ্বকাপের শেষ ম্যাচটা উপভোগ করছিলাম মাত্র। এবারের টুর্নামেন্টটা আমার এবং আমাদের দলের জন্য বেশ হতাশাজনক ছিল। বলা ভাল, সবচেয়ে খারাপ পারফর্ম করেছি এবার। তবে খেলায় এমনটা হয়েই থাকে। কিন্তু কেরিয়ারের শেষ দিকে এসে এটা হলে মন খারাপ হয় বইকী। তবে আশা করি, ওয়েস্ট ইন্ডিজ (West Indies) আরও ভাল তারকাদের পাবে।” এরপরই জুড়ে দেন, “আমি কিন্তু অবসরের কথা ঘোষণা করিনি। জামাইকায় নিজেদের সমর্থকদের সামনে একটা ম্যাচ খেলতে চাই। সেই সুযোগ পেলে তারপর নাহয় বিদায় নেব।” মজা করে বলেন, “আরও একটা বিশ্বকাপ খেলতেই পারতাম। কিন্তু মনে হয় না তার অনুমতি পাব।” ফলে গেইলের বক্তব্য থেকেই পরিষ্কার যে এখনই ২২  গজকে বিদায় জানাচ্ছেন  না তিনি।

T20 WC 2021, Chris Gayle has confirmed that he did not announce retirement  from international cricket spb

এবার মুখে অবসরের কথা না বললেও সকলেই ধরে নিয়েছিলেন আন্তর্জাতিক ক্রিকেটের মঞ্চে আর দেখা যাবে 'ইউনিভার্স বসকে'। কিন্তু গেইল নিজের অবস্থান স্পষ্ট করায় কিছুটা খুশি তার সমর্থকরা। আরও অন্তত একটি ম্যাচে 'ইউনিভার্স বস'কে ২২ গজে দেখা যাবে। এই প্রথম নয়, এর আগেও ২০১৯ সালে ২ বার অবসর ঘোষণা করে ফিরে এসেছিলেন ক্রিস গেইল। এবার মুখে না বললেও, কার্যত একই ঘটনার পুনরাবৃত্তি  ঘটল। ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে হয়তো ফের দেখা যাবে ক্রিস্টোফার হেনরি গেইলকে।

Follow Us:
Download App:
  • android
  • ios