Asianet News BanglaAsianet News Bangla

T20 WC 2021 - ফের কোহলির অর্ধশতরান, পাকিস্তানের বিরুদ্ধে একা কুম্ভ রক্ষা করলেন ক্যাপ্টেন

টি২০ বিশ্বকাপে (World Cup 2021) পাকিস্তানের বিরুদ্ধে তাঁর ভাল খেলার ধারা বজায় রাখলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)।  করলেন অর্ধশতরান। 
 

T20 WC 2021, Ind vs Pak - Virat Kohli hits half century ALB
Author
Kolkata, First Published Oct 24, 2021, 9:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পাক পেসারদের দাপতে প্রাথমিকভাবে ভারতের ব্য়াটিং বেসামাল হয়ে গেলেও ঋষভ পন্থকে সঙ্গে নিয়ে হাল ধরলেন ক্যাপ্টেন কোহলি। ১৮তম ওভারের প্রথম বলেই হাসান আলির বলে দুই রান নিয়ে নিজের অর্ধশতরান পূর্ণ করেন কোহলি। শেষ পর্যন্ত ৫৭ রান করে আউট হলেন তিনি। 


টি২০ বিশ্বকাপে (World Cup 2021) পাকিস্তানের বিরুদ্ধে তাঁর ভাল খেলার ধারা বজায় রাখলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)।  পাক পেসারদের দাপতে প্রাথমিকভাবে ভারতের ব্য়াটিং বেসামাল হয়ে গেলেও ঋষভ পন্থকে সঙ্গে নিয়ে হাল ধরলেন ক্যাপ্টেন কোহলি। ১৮তম ওভারের প্রথম বলেই হাসান আলির বলে দুই রান নিয়ে নিজের অর্ধশতরান পূর্ণ করেন কোহলি। শেষ পর্যন্ত ৫৭ রান করে আউট হলেন তিনি। 

এদিন পাক পেসার শাহীন আফ্রিদি শুরুতেই দুই ভারতীয় ওপেনার রোহিত শর্মা (০) এবং কেএল রাহুলকে (৩)-কে প্যাভিলিয়নে ফেরত পাঠিয়েছলেন। তারপর হাসান আলি ফিরিয়ে দেন সূর্যকুমার যাদবকে। শাদাব খানের গুগলি বলে তুলে ছয় মারতে গিয়ে আউট হওয়ার আগে ঋষভ পন্থ ৩০ বলে ৩৯ রান করে যান। তিনি দুটি চার ও দুটি ছক্কা মারেন। কোহলির অর্ধশতরান পূর্ণ হওয়ার পরই হাসান আলির বলে ১৩ বলে ১৩ রান করে আউট হয়ে গিয়েছেন জাদেজাও। 

কোহলি অবশ্য একদিকে দুর্গ ধরে রেখেছিলেন। তবে, ১৯তম ওবারে শাহীন আফ্রিদি আক্রমণে ফিরতেই তিনি আউট হয়ে গেলেন। করলেন ৩৯ বলে ৫৭ রান। মারলেন ৫টি চার ও ১টি ছয়। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios