Asianet News BanglaAsianet News Bangla

T20 World Cuo 2021 - ভারত-পাক ম্যাচের আগেই কেঁদে ভাসাচ্ছেন পাকিস্তানি ফ্যান, কী অবস্থা দেখুন

আসছে আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এর (T20 World Cup 2021) ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ। এই অবস্থায় ফের ইন্টারনেটে ভাইরাল হল পাকিস্তানি ফ্যান মোমিন সাকিবের (Momin Saqib) কান্নার ভিডিও। 
 

T20 World Cuo 2021, India vs Pakistan - 'Maaro Mujhe Maaro' guy has gone viral again with a new video ALB
Author
Kolkata, First Published Oct 21, 2021, 1:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আসছে আরও এক ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan) বিশ্বকাপ ক্রিকেট ম্যাচ। দুই দেশেই শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন। আর এই অবস্থায় ফের ইন্টারনেটে ভাইরাল হল মোমিন সাকিবের (Momin Saqib) ভিডিও। কে এই মোমিন সাকিব? ২০১৯ সালের বিশ্বকাপে (World Cup 2019) ভারতের বিরুদ্ধে পাকিস্তান হেরে যাওয়ার পর এই পাক ফ্যানের একটি ভিডিও সাক্ষাৎকার তুমুল ভাইরাল হয়েছিল। যা দুই দেশের ফ্য়ানদের কাছেই পরিচিত 'মারো মুঝে মারো' ভিডিও বলে। এবার, আবার একবার ভাইরাল (Viral Video) হলেন তিনি। কেন, দেখে নেওয়া যাক।

ইংল্যান্ডের (England) বাসিন্দা পাকিস্তানি ফ্যান (Pakistani Fan) মোমিন সাকিব-এর সেই ভিডিও থেকে 'মারো মুঝে মারো' মিমও তৈরি হয়েছিল। ভারত-পাক ম্যাচের পর তাঁর সেই মহাকাব্যিক মন্তব্য দুই দেশের ফ্য়ানদেরই মনে আছে। এবার আরও এক হাস্যকর ভিডিও নিয়ে ফিরে এসেছেন তিনি। সেখানে তিনি বলছেন দুটোই তো ক্রিকেট ম্যাচ আছে, যা ভিন্ন মাত্রার আবেগকে জাগ্রত করে - ভারত বনাম পাকিস্তান এবং 'লগন' (Lagan) সিনেমার ম্যাচ।

ভিডিওয় তাঁকে বলতে শোনা যায়, 'আবেগে ভরপুর পাক-ভারত ম্যাচের জন্য আপনি তৈরি তো? ম্যাচ তো হল দুটোই - একটা পাকিস্তান-ভারতের আর দ্বিতীয়টি হল আমির খানের (Amir Khan) 'লগন' ফিল্মের'। এরপর, কাঁদো কাঁদো কণ্ঠে সাকিব বলেন, 'খুদা কি কসম, মনে হচ্ছে ২০১৯-এর ম্যাচটা যেন গতকালই হয়েছে। কোথা দিয়ে সময় চলে গিয়েছে, বুঝতেই পারিনি। এই ম্যাচ পাকিস্তানের জন্য জেতা খুবই জরুরি।' এই কথা বলেই তিনি লন্ডনের রাস্তায় শ্যাডো করতে করতে হাঁটা দেন।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Momin Saqib (@mominsaqib)

ইনস্টাগ্রামে ভিডিওটি প্রায় ১ লক্ষ লোক লাইক করেছেন। তবে, তাঁকে ট্রোল করতে ছাড়েননি ভারতীয় ক্রিকেট ফ্যানরা (Indian Fan)। কমেন্টে একজন লেখেন, 'আবার একবার আবেগ পাল্টে যাবে একপলকে'। আরেকজন মন্তব্য করেন, 'আরেকটা মিম প্রতিযোগিতা শুরু হল বলে'। দেখে নেওয়া যাক সাকিব মোমিনের আগের ভিডিওটি, যা তাঁকে রাতারাতি পরিচিতি দিয়েছিল ভারত-পাকিস্তান ক্রিকেট গ্রহে।

আর মাত্র ২ দিনের অপেক্ষা। ২৪ অক্টোবরই দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে (Dubai International Stadium) হতে চলেছে আইসিসি টি২০ বিশ্বকাপের (T20 World Cup 2021) ভারত বনাম পাকিস্তান ম্যাচ। বিরাট কোহলির (Virat Kohli) দল পরপর দুটি প্রস্তুতি ম্যাচে দেখিয়ে দিয়েছে, তারা কী করতে পারে। তবে ভারত-পাক ম্যাচে সবসময় ফেভারিটরা জেতে না, কারণ এই ম্যাচে অনেক কিছুই অন্যরকম ঘটে।

Follow Us:
Download App:
  • android
  • ios