Asianet News BanglaAsianet News Bangla

T20 WC 2021, 1st Semifinal - টসভাগ্য সঙ্গ দিল না ইংল্যান্ডের, রান তাড়া করার পথে ব্ল্যাকক্যাপস

বুধবার, টি২০ বিশ্বকাপ ২০২১-এ প্রথম সেমিফাইনালে (T20 World Cup 2021, 1st Semifinal) ইংল্যান্ডের (England) বিরুদ্ধে টসে জিতল নিউজিল্যান্ড (New Zealand)। রান তাড়া করার পথেই থাকল ব্ল্যাকক্যাপসরা।
 

T20 World Cup 2021, 1st Semifinal - New Zealand win toss and opt to bowl first in Abu Dhabi ALB
Author
Kolkata, First Published Nov 10, 2021, 7:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বুধবার টি২০ বিশ্বকাপ ২০২১-এর প্রথম সেমিফাইনাল ম্যাচে (T20 World Cup 2021, 1st Semi Final) নিউজিল্যান্ডের বিরুদ্ধে টসভাগ্য সঙ্গ দল না ইংল্যান্ডের। আগে বল করার সিদ্ধান্ত নিলেন ব্ল্যাকক্যাপস অধিনায়ক কেন উইলিয়ামসন। তিনি জানান, পিচ ব্যাটিং-এর জন্য ভাল হলেও, পরে শিশিরের জন্য বল করা সমস্যা হবে বলেই আগে বল করে নিতে চাইছেন তাঁরা। 

তিনি আরও জানান, ধারাবাহিকভাবে তাঁরা ভালো পারফরম্যান্স করে চলেছেন। কিউই দুই সবচেয়ে অভিজ্ঞ বোলার গোটা টুর্নামেন্ট জুড়েই দারুণ বোলিং করেছেন। লকি ফার্গুসন চোট পেয়ে ছিটকে গেলেও তাঁর বদলে অ্যাডাম মিলনে এসে ভালো বল করছেন। ব্যাটিং গভীরতাই ইংল্যান্ডের দলের শক্তি। নিউজিল্যান্ড অবশ্য নিজেদের ব্র্যান্ডের ক্রিকেট খেলবে বলেই জানিয়েছে।

অন্যদিকে ইংরেজ অধিনায়ক বলেন, তাঁরাও টসে জিতলে প্রথমে বলই করতেন। তবে টস খেলার ফলাফল নির্ধারণ করবে না বলেই আশা করছেন তিনি। নিউজিল্যান্ড দলকে তাঁরা মোটেও হালকাভাবে নিচ্ছেন না। কারণ ব্ল্যাকক্যাপসরা সেমিফাইনাল-ফাইনালে অনেক বেশি অভিজ্ঞতা সম্পন্ন। 

নিউজিল্যাড তাদের প্রথম একাদশ অপরিবর্তিত রেখেছে। তবে, জেসন রয় চোট পাওয়ায়,  সেমিফাইনালে ইংল্যান্ড প্রথম একদশে তাঁর জায়গায় খেলছেন স্যাম বিলিংস। মর্গান জানিয়েছেন বিলিংস এতদিন কঠোর পরিশ্রম করছেন। এটা তাঁর জন্য একটি বড় সুযোগ। রয়ের পরিবর্তে বেয়ারস্টো ইংল্যান্ডের হয়ে ইনিংস ওপেন করবেন। দেখে নেওয়া যাক এদিনের দুই দলের প্রথম একাদশ - 

ইংল্যান্ড - জস বাটলার (উইকেটরক্ষক), জনি বেয়ারস্টো, ডেভিড মালান, মইন আলি, ইয়ন মর্গান (অধিনায়ক), স্যাম বিলিংস, লিয়াম লিভিংস্টোন, ক্রিস ওকস, ক্রিস জর্ডন, আদিল রশিদ, মার্ক উড।

নিউজিল্যান্ড - মার্টিন গাপ্টিল, ড্যারিল মিচেল, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে, টিম সাউদি, ইশ সোধি, ট্রেন্ট বোল্ট।

Follow Us:
Download App:
  • android
  • ios