Asianet News BanglaAsianet News Bangla

T20 WC 2021 - 'প্লিজ না', ম্যাচের আগেই রাহুল-ধোনিদের মাথা ঘোরালেন পাক মহিলা, ভিডিও ভাইরাল


টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021)-এর ভারত বনাম পাকিস্তানের (India vs Pakistan) ম্যাচের আগে মহিলা পাক ফ্যান কী এমন বললেন যে মাথা ঘোরাতে বাধ্য হলেন কেএল রাহুল (KL Rahul) এবং এম এস ধোনি (MS Dhoni)? দেখুন ভাইরাল ভিডিও (Viral Video)।

T20 World Cup 2021, Ind vs Pak - Pakistani female fans urge MS Dhoni, KL Rahul to spare Pakistan ALB
Author
Kolkata, First Published Oct 24, 2021, 4:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২৪ অক্টোবর পাকিস্তানের (Pakistan) বিপক্ষে টানটান উত্তেজনার ম্যাচ দিয়েই বিশ্বকাপ (T20 World Cup 2021) অভিযান শুরু করছে ভারত (India)। তার আগের দিন স্বাভাবিকভাবেই নিজেদের ক্রিকেটে শান দিয়ে নিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। একেবারে হাতে ধরে তালিম দিয়েছেন দলের মেন্টর, এম এস ধোনি (MS Dhoni)। কিন্তু, ভারতীয় দলের অনুশীলন চলাকালীন, সেখানে উপস্থিত ছিলেন কিছু পাকিস্তানি (Pakistani Fans) সমর্থকও। এক মহিলা পাক ক্রিকেট ভক্ত কেএল রাহুল-এমএস ধোনিদের এমন কথা বললেন, যে মাথা ঘুরিয়ে দেখতে বাধ্য হলেন তাঁরা। 

গত বছরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ধোনি। কিন্তু, তারপরও সৌরভ গঙ্গোপাধ্যায় (Saurav Ganguly) তাঁকে ভারতীয় দলের ড্রেসিংরুমে ফিরিয়ে এনেছেন। দলের মেন্টর হিসাবে প্রথম ম্যাচেই সামনে পাকিস্তান। তবে এই গুরুত্বপূর্ণ সংঘর্ষের আগে, কিছু পাকিস্তান সমর্থককে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে (Dubai International Stadium) এমএস ধোনি এবং কেএল রাহুলের (KL Rahul) সঙ্গে বন্ধুত্বপূর্ণ ঠাট্টা-রসিকতায় মেতে উঠতে দেখা গিয়েছে। 

"

অনুশীলনের পর কেএল রাহুল, জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) এবং অন্যান্য ভারতীয় ক্রিকেটারদের সঙ্গেই মাঠ ছাড়ছিলেন মেন্টর সিং ধোনি। সেই সময়ই কিছু পাকিস্তানি ভক্ত তাঁদের বাবর আজম (Babar Azam) অ্যান্ড কোম্পানিকে ম্য়াচটি ছেড়ে দেওয়ার, তাদের বিরুদ্ধে ভাল না খেলার অনুরোধ জানান। 

এক পাক মহিলা ফ্যান হাতের মোবাইল ক্যামেরায় ভিডিও রেকর্ড করছিলেন। রাহুল তাঁর পাশ দিয়ে যাওয়ার সময় তাঁকে চিৎকার করে বলতে শোনা গিয়েছে, 'রাহুল দয়া করে আগামীকাল ভাল খেলবেন না'। আবার পেসার জসপ্রিত বুমরাকে সঙ্গে নিয়ে বেরিয়ে যাওয়ার সময় ধোনিকে তিনি বলেন, 'মাহি, দয়া করে এই ম্যাচটি ছেড়ে দিন, পরের ম্যাচটি জিতুন, দয়া করে এই ম্যাচটি নয়'। রাহুল এবং ধোনি দুজনেই তাঁর দিকে তাকিয়ে হেসে বেরিয়ে যান। 

আরও পড়ুন - T20 WC 2021, IND vs PAK - কোহলি না বাবর - কার কপাল চওড়া আজ, কী বলছেন জনপ্রিয় এই জ্যোতিষগুরু

আরও পড়ুন - T20 WC 2021 - বাজিমাত করবে কি বরুণের রহস্য, এই ৫ জনের হাতেই রয়েছে ভারত-পাক ম্যাচের চাবিকাঠি

আরও পড়ুন - T20 World Cup, IND vs PAK - গ্যালারিতে রঙিন পাক সুন্দরীরা, দেখুন উষ্ণতম ছবি

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়েছে। সেখানে  আরও কিছু পাকিস্তানি ভক্তকে ধোনির সঙ্গে মজা করতে দেখা গিয়েছে। একজন তাঁকে প্রশ্ন করেন, ধোনির মতো বুড়ো একজন, এই বাচ্চাদের মধ্যে কী করছেন? ধোনিকে বলতে শোনা যায়, 'মেরা তো কামই অ্যায়সা হ্যায়'।

Follow Us:
Download App:
  • android
  • ios