Asianet News BanglaAsianet News Bangla

T20 WC 2021, IND vs PAK - কোহলি না বাবর - কার কপাল চওড়া আজ, কী বলছেন জনপ্রিয় এই জ্যোতিষগুরু

টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021)-এর ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan) ম্যাচে ভাগ্যের সহায়তা পাবে কোন দল? কী বলছেন জনপ্রিয় জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজী (Pandit Jagannath Guruji)? 

T20 World Cup 2021, Ind vs Pak - Popular astrologer predicts the winner of India vs Pakistan match in Dubai ALB
Author
Kolkata, First Published Oct 24, 2021, 3:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্রিকেটের যে কোনও ফর্ম্যাটে ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ মানেই যুদ্ধ। আর তা যদি টি২০ বিশ্বকাপের (T20 World Cup 2021) মতো উত্তেজক প্রেক্ষাপটে হয়, তাহলে তো আর কথাই নেই। দেখতে দেখতে এসে গেল ২৪ অক্টোবর। এদিন, কোভিড-১৯ মহামারির হতাশা ভুলে ক্রিকেট জ্বরে মেতে ওঠার দিন। আর এই ম্যাচে ফেবারিট বলে কেউ হয় না। এমনিতেই ক্রিকেটে একটু ভাগ্যের সহায়তা লাগেই। রবিবার দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে কোন দলের দিকে থাকবে ভাগ্যদেবীর হাত? কী বলছেন জনপ্রিয় জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজী (Pandit Jagannath Guruji)? 

অতীতে বহু ক্রিকেট ম্যাচ এবং ক্রিকেট ব্যক্তিত্ব সম্পর্কে বেশ কিছু সঠিক ভবিষ্যদ্বাণী করেছেন, পণ্ডিত জগন্নাথ গুরুজী। টি২০ বিশ্বকাপ ২০২১-এর ভারত-পাক ম্যাচের আগে ফের মুখ খুলেছেন তিনি। তাঁর মতে দুই দলেরই ভাগ্য এই ম্যাচের জন্য খুবই সুপ্রসন্ন। কাজেই এই বছরের সবচেয়ে প্রতীক্ষিত এই ম্যাচের সময় দুই দলের ফ্যানদের সম্ভবত প্রবল আবেগের ওঠা-পড়ার মধ্য দিয়ে যেতে হবে। কখনও ভারত এগিয়ে থাকবে, কখনও আবার মনে হবে পাকিস্তানই জিততে চলেছে। 

"

কিন্তু, আসল প্রশ্নটার কী হবে? বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে তাদের জয়ের রেকর্ড ধরে রাখতে পারবে ভারত? প্রতিবেশী দেশকে ক্রিকেট-যুদ্ধে পরাস্ত করতে পারবেন বিরাট কোহলি (Virat Kohli) এবং তাঁর ছেলেরা? ইন্ডিয়া ডট কমের এক প্রতিবেদন অনুযায়ী পণ্ডিত জগন্নাথ বলেছেন, 'স্কোয়াড, বিশেষ করে অধিনায়ক বিরাট কোহলি এবং বাবর আজম-এর (Babar Azam) ফেস রিড অনুযায়ী, আমরা বলতে পারি যে দুবাইয়ে কোন পক্ষেরই কাজটা সহজ হবে না।' 

আরও পড়ুন - T20 WC 2021 - 'ভারতকে খাওয়াও ঘুমের ওষুধ', ভয়ঙ্কর উপদেশ দিলেন প্রাক্তন পাকিস্তানি জোরে বোলার

আরও পড়ুন - T20 WC 2021 - বাজিমাত করবে কি বরুণের রহস্য, এই ৫ জনের হাতেই রয়েছে ভারত-পাক ম্যাচের চাবিকাঠি

আরও পড়ুন - T20 WC 2021 - 'প্লিজ না', ম্যাচের আগেই রাহুল-ধোনিদের মাথা ঘোরালেন পাক মহিলা, ভিডিও ভাইরাল

তিনি আরও বলেছেন, কোহলির ফেস রিডিং-এর (Face reading) তথ্য বলছে, 'তিনি একজন শক্তিশালী নেতা, যাঁর অধীনে দল অসাধারণ ভাল পারফর্ম করতে পারে। তাঁর দলের ছেলেরা শুধু আত্মবিশ্বাসী নয়, পাশাপাশি চুড়ান্ত প্রশিক্ষণও নিয়েছে। মাঠে কোহলির উপস্থিতি পুরো দলকে শক্তি জোগাবে। এছাড়াও, কোহলির রাশিফলে সূর্য ও শনি শক্তিশালী থাকায় তিনি তার দলকে জয়ের পথে নিয়ে যেতে সফল হবেন '।

T20 World Cup 2021, Ind vs Pak - Popular astrologer predicts the winner of India vs Pakistan match in Dubai ALB

কোহলিদের সাফল্য চেয়ে যজ্ঞ

পাকিস্তান দলের জয়ের সম্ভবনা সম্পর্কে পণ্ডিত জগন্নাথ বলেছেন, নিঃসন্দেহে তারাও জয়ের জন্য চেষ্টায় কোন ত্রুটি রাখবে না। কিন্তু, শনির সঙ্গে উত্তর চন্দ্র নোড বা রাহুর  প্রভাব - ম্যাচে তাদের ভারতকে পরাজিত করার সম্ভাবনা কমিয়ে দেবে। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios