Asianet News BanglaAsianet News Bangla

T20 WC 2021 - বরুণ চক্রবর্তীকে নিয়ে কটু মন্তব্য সালমান বাটের, ১ ম্যাচ জিতেই খই ফুটছে মুখে


ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan) টি২০ বিশ্বকাপ ২০২১-এর (T20 World Cup 2021) ম্যাচে ব্যর্থ বরুণ চক্রবর্তীকে (Varun Chakravarthy)। তাকে কটাক্ষ করলেন সালমান বাট (Salman Butt)।

T20 World Cup 2021, IND vs PAK - Salman Butt took a dig at Varun Chakravarthy ALB
Author
Kolkata, First Published Oct 27, 2021, 4:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan) টি২০ বিশ্বকাপ ২০২১-এর (T20 World Cup 2021) ম্যাচে ভারতের প্রথম একাদশে খেলানো হয়েছিল রহস্য স্পিনার বরুণ চক্রবর্তীকে (Varun Chakravarthy)। পাকিস্তানের বিরুদ্ধে তিনি এক্স-ফ্যাক্টর হয়ে উঠতে পারেন বলে ভেবেছিল টিম ইন্ডিয়া। কিন্তু, কার্যক্ষেত্রে সেই পরিকল্পনা কাজে আসেনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে বাবর আজম (Babar Azam) এবং মহম্মদ রিজওয়ানকে (Mohammad Rizwan) স্পিন-রহস্যের জালে আটকাতে পারেননি কেকেআর স্পিনার। বরং অনেক বেশি রান দেন। 

বাবর আজম এবং মহম্মদ রিজওয়ান শেষ পর্যন্ত পাকিস্তানকে আইসিসি টি২০ বিশ্বকাপে ভারতের বিপক্ষে ঐতিহাসিক প্রথম জয় এনে দেন। প্রথমবারের জন্য বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্ট খেলতে নামা বরুণ চক্রবর্তী প্রত্যাশামাফিক খেলতে পারেননি। এবার তাঁর পারফরম্যান্স নিয়ে ভারতীয় স্পিনারকে তীব্র কটাক্ষ করলেন প্রাক্তন পাকিস্তানি ওপেনার সালমান বাট (Salman Butt)। এমনকী তাঁকে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের প্রথম একাদশে রাখাই উচিত হয়নি বলে মত দিয়েছেন তিনি। 
 

ভারতের বিপক্ষে পাকিস্তানের ঐতিহাসিক জয়ের পর তাঁর ইউটিউব চ্যানেলে সালমান বাট বলেন, রহস্য-স্পিনার পাকিস্তানি ক্রিকেট দলের কাছে মোটেই কোনও বিস্ময়কর বিষয় নয়। কারণ, পাকিস্তানের প্রতিটি রাস্তায় রাস্তায় নাকি বাচ্চারা এই ধরনের বোলিং করে থাকে। তাই পাক ব্যাটাররা এই ধরণের বোলিং খেলে অভ্যস্ত। 

T20 World Cup 2021, IND vs PAK - Salman Butt took a dig at Varun Chakravarthy ALB

সালমান বাট বলেছেন, 'বরুণ চক্রবর্তী একজন রহস্য বোলার হতে পারে, কিন্তু সে আমাদের কাছে বিস্ময়কর কিছু ছিল না। পাকিস্তানের বাচ্চারা প্রচুর গার্ডার দিয়ে বাঁধা বল দিয়ে ক্রিকেট খেলে। পাকিস্তানের প্রতিটি রাস্তার ক্রিকেটে বাচ্চারা এই ধরণের বোলিং খেলে। বোলাররা আঙুলের কৌশলে বলে বিভিন্ন বৈচিত্র আনার চেষ্টা করে।

সালমান বাট, বরুণ চক্রবর্তীর সঙ্গে শ্রীলঙ্কার প্রাক্তন রহস্য স্পিনার অজন্তা মেন্ডিসের তুলনাও টানেন। তিনি বলেন, 'অজন্তা মেন্ডিসকেও পাকিস্তানের বিরুদ্ধে অনেক ভুগতে হয়েছিল। শেষ পর্যন্ত পাকিস্তানের বিরুদ্ধে তাকে নির্বাচনই করা হত না। বরুণ যে ধরনের বোলিং করে তা, এখানে রাস্তার ক্রিকেটে দেখা যায়। আমি বলছি না যে ভাল বোলার নয়, তবে আমরা এই ধরণের বল খেলে অভ্যস্ত।'

Follow Us:
Download App:
  • android
  • ios