Asianet News BanglaAsianet News Bangla

T20 WC 2021: বেগ দেবে স্কটল্যান্ড, দিনটা ভাল নয় ভারতের জন্য - কী বলছে জ্যোতিষশাস্ত্র

টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021)-এ মুখোমুখি ভারত ও স্কটল্যান্ড (India vs Scotland)। কারা জিতবে আজ, কী বলছে জ্যোতিষশাস্ত্র  (Astrological prediction)?  
 

T20 World Cup 2021, India vs Scotland - astrological prediction, who will win ALB
Author
Kolkata, First Published Nov 5, 2021, 5:01 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021)-এর প্রথম দুই ম্য়াচে হারের হতাশা কাটিয়ে, আফগানিস্তানের (Afghanistan) সঙ্গে বড় রানে জিতে সেমিফাইনালে যাওয়ার দৌড় টিকে আছে বিরাট কোহলির (Virat Kohli) নেতৃত্বাধীন ভারতীয় দল (Team India)। তবে, মেন ইন ব্লু-এর সামনে রাস্তাটা এখনও খুব সংকীর্ণ। পুরোটা নিজেদের হাতেও নেই। তাকিয়ে থাকতে হচ্ছে আফগানিস্তান এবং নিউজিল্যান্ডের (New Zealand) দিকে। এই অবস্থায় বিশ্বকাপের নিজেদের চতুর্থ ম্যাচে, শুক্রবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে স্কটল্যান্ডের (Scotland) মুখোমুখি ভারত। এই ম্যাচে ভাগ্য কাদের সঙ্গে থাকবে? দেখে নেওয়া যাক জ্যোতিষশাস্ত্র  (IND vs SCO, Astrological prediction) কী বলছে -  

গ্রহের চার রাশির দশা অনুযায়ী, এদিন স্কটল্যান্ডের ব্যাটারদের মধ্যে কাইল কোয়েৎজার, রিচি বেরিংটন এবং জস ডেভি ভাল পারফর্ম করতে পারেন। সেই সঙ্গে, এই ম্যাচে বল হাতে স্কটিশ দলের মধ্যে সফল হতে পারেন, সাফিয়ান শরিফ এবং ব্র্যাড হুইল। তবে, এই ম্যাচ স্কটল্যান্ডের অ্য়ালসডেয়ার ইভান্স এবং মার্ক ওয়াটের জন্য ভাল যাবে না বলেই গ্রহের চার রাশির দশা থেকে ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

"

অন্যদিকে, এদিন স্কটল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় ব্যাটাররা সকলেই ভাল খেলবেন বলে মনে করা হচ্ছে। তবে গ্রহের চার রাশির দশা অনুযায়ী সবচেয়ে উজ্জ্বল পারফরম্যান্স দেখা যেতে পারে কেএল রাহুল এবং রোহিত শর্মার। ইনিংসের শেষ দিকে ঋষভ পন্থ ঝোড়ো ইনিংস খেলতে পারেন। 

এদিন খেলানো হলে বল হাতে সবথেকে সফল হতে পারেন বরুণ চক্রবর্তী। সেইসঙ্গে গ্রহের তার রাশির দশা অনুযায়ী ভাল পারফর্ম করার সম্ভাবনা রয়েছে জসপ্রিত বুমরা এবং মহম্মদ শামির। বাকি সকল ভারতীয় বোলারই তাঁদের সঙ্গ দেবেন। তবে তাঁদের কাছ থেকে খুব উল্লেখযোগ্য পারফরম্যান্স দেখা যাবে না। আর গ্রহের চার রাশির দশা অনুযায়ী, এদিন বিরাট কোহলির ব্যাট থেকেও বড় রান সম্ভবত আসবে না। 

আরও পড়ুন - Rahul Dravid - আর জল্পনা নয়, ভারতীয় ক্রিকেটে শুরু 'দ্রাবিড় সভ্যতা' - কী বললেন দাদা

আরও পড়ুন - T20 WC 2021 - পরের ২ ম্যাচ কত রানে জিততে হবে, সহজে বুঝে নিন ভারতের সেমি'তে যাওয়ার জটিল অঙ্ক

আরও পড়ুন - Leander-Kim - দীপাবলিতে আরও কাছাকাছি লিয়েন্ডার পেজ ও কিম শর্মা, প্রেমের সোচ্চার ঘোষণা, দেখুন

প্রথম দুই ম্যাচে ভাগ্য একেবারেই ভারতের সঙ্গ দেয়নি। তৃতীয় ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে বড় রানের ব্যবধানে জিতলেও, টসের সময় ভাগ্য সঙ্গ দেয়নি বিরাট কোহলির। দুবাইয়ে কিন্তু দিন-রাতের ম্যাচে টস অত্যন্তু গুরুত্বপূর্ণ হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রের বিচারে কিন্তু এদিনও টসভাগ্য বিরাটের সঙ্গ না দেওয়ার সম্ভাবনাই বেশি। স্কটল্যান্ডই সম্ভবত টসে জেতার সুবিধা পেতে চলেছে। 

এবার আশা যাক সবথেকে গুরুত্বপূর্ণ প্রশ্নে। কারা জিতবে আজ? খাতায়-কলমে ভারতের থেকে ক্রিকেটিয় ক্ষেত্রে অনেক পিছিয়ে রয়েছে স্কটল্যান্ড। কোনওভাবেই স্কটিশদের জেতার সম্ভাবনা নেই। তবে জ্যোতিষশাস্ত্রের বিচারে কিন্তু এদিন জয়ের ক্ষেত্রে ভাগ্যের সহায়তা পাওয়ার সম্ভাবনা বেশি স্কটল্যান্ডেরই। ভারতীয় দল, প্রথম একাদশ বাছাই, বা কোনও গুরুত্বপূর্ণ ক্যাচ ধরার ক্ষেত্রে ভুল করে ফেলতে পারে। তারপরও ভারত এই ম্যাচ হেরে যাবে, এটা বলাটা মুর্খামি হবে। তবে, আফগানিস্তান ম্যাচের মতো সহজ জয় হয়তো বিরাট বাহিনী পাবে না, লড়াই করতে হবে জেতার জন্য।

Follow Us:
Download App:
  • android
  • ios