Asianet News BanglaAsianet News Bangla

Natasa Stankovic - ভারত ছিটকে যেতেই হার্দিকের বউয়ের তুমুল নাচ, ফ্যানরা বলল পাকিস্তানি

ভারত বিশ্বকাপের দৌড় থেকে ছিটকে যাওয়ার পরই নাচের ভিডিও পোস্ট করলেন হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) বউ নাতাশা স্ট্যানকোভিচ (Natasha Stancovic)। ফ্যানরা তাকে পাকিস্তানি বলে ট্রোল করল।
 

T20 World Cup 2021 - Natasa Stankovic gets trolled for sharing a dance video after India knocked out ALB
Author
Kolkata, First Published Nov 8, 2021, 9:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) এই বছরটা মোটেই ভাল যাচ্ছে না। পিঠের চোটের জন্য বল করতে পারছেন না, ব্যাট হাতে রান নেই। আইপিএল ২০২১-এর (IPL 2021) ব্যর্থতার পরও তাঁকে টি২০ বিশ্বকাপ ২০২১-এর (T20 World Cup ২০২১) দলে নেওয়া হয়েছিল। স্কটল্যান্ডের (Scotland) বিরুদ্ধে একটি ক্যামিও ইনিংস খেলা ছাড়া কিছু করতে পারেননি। তারমধ্যে দলও নকআউট রাউন্ডে যাওয়ার আগেই ছিটকে গিয়েছে। আর অদ্ভূতভাবে ভারত ছিটকে যাওয়ার পরই ধেই ধেই নাচার একটি ভিডিও পোস্ট করেছেন তাঁর বউ নাতাশা স্ট্যানকোভিচ (Natasha Stancovic)। 

হার্দিককে দলে রাখা নিয়ে প্রশ্ন ওঠার পরই আফগানিস্তানের বিরুদ্ধে দুই ওভার বল করেছিলেন তিনি। তারপর স্কটল্য়ান্ড ম্যাচে রানও পেয়েছেন। আপাতদৃষ্টিতে তিনি ফর্ম ফিরে পেয়েছেন। ধীরে ধীরে তিনি ছন্দে ফিরছেন বলে আশা করা হচ্ছে। তবে তাঁর স্ত্রী নাতাশা ছন্দেই ছিলেন। বিশ্বকাপের সময় হার্দিককে সঙ্গ দিতে তিনি এবং তাঁদের ছেলে অগস্ত্য দুজনেই আছেন আরব আমিরশাহিতে। ইতিমধ্যে, তাঁদের বিভিন্ন পারিবারিক মুহূর্তের ছবি-ভিডিও ফ্যানদের সঙ্গে শেয়ার করেছেন। 

তাঁর সর্বশেষ পোস্টে তিনি ভারতীয় দলের টিম হোটেলের সামনের লনে তাঁর নাচের একটি ভিডিও শেয়ার করেছেন। পিছনে দেখা যাচ্ছে আরব সাগর এবং দুবাই শহর। ভিডিওটির শুরুতে তাঁকে হোটেলের লনে হাঁটতে দেখা যায়। পরমে ছিল একটি সাদা শার্ট এবং একটি ধূসর রঙের ওয়ার্কআউটের আঁটোসাঁটো পোশাক। বাদশার জুগনু গানটির তালে তিনি নাচতে শুরু করেন। তালে তালে তাঁর পোশাক পরিবর্তিত হয়ে একবার সাদা শার্ট একবার ওয়ার্কআউটের পোশাক হয়েছে। 

 

অধিকাংশ ফ্যানই তাঁর এই নাচের ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন। লিখেছেন, তাঁর নাচা দেখে মনে হচ্ছে ভারত যেন ভারত বিশ্বকাপ থেকে পুরোপুরি বেরিয়ে গিয়েছে জানার পর কোনও পাকিস্তানি। 

T20 World Cup 2021 - Natasa Stankovic gets trolled for sharing a dance video after India knocked out ALB

এর আগে প্রাক্তন বলিউড অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচকে, ফ্যান্টা কোল্ডড্রিঙ্কের টি২০ বিশ্বকাপের অফিসিয়াল বিজ্ঞাপনেও নাচতে দেখা গিয়েছিল। সেই বিজ্ঞাপনী ভিডিওতে অবশ্য শুধু নাতাশা একা নন, দেখা গিয়েছিল যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা এবং জসপ্রিত বুমরার স্ত্রী সঞ্জনা গণেশনকেও। ছিলেন বিদেশী দুই ক্রিকেটারের স্ত্রীরাও - বেন কাটিং-এর স্ত্রী ইরিন হল্যান্ড এবং আন্দ্রে রাসেলের স্ত্রী জাসিম লোরা। 

ভারত ইতিমধ্যেই টুর্নামেন্টের সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গেছে। বিশ্বকাপের পর আগামী ১৭ নভেম্বর থেকে দেশের মাটিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ টি টি২০ এবং ২ টি টেস্টের সিরিজ খেলবে। এই সিরিজ থেকেই ভারতের পূর্ণ কোচ হিসাবে দায়িত্ব নিচ্ছেন। এই সিরিজে টি২০ দলে অনেকগুলি পরিবর্তন হবে বলেও আশা করা হচ্ছে।

Follow Us:
Download App:
  • android
  • ios