Asianet News BanglaAsianet News Bangla

T20 WC 2021- সেমি ফাইনালের আগে ২ পাক ও ২ অজি ক্রিকোরের টেবিল বৈঠক, কী হল আলোচনা

আজ টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021) -এর দ্বিতীয় সেমি ফাইনাল (Semi Final)। মুখোমুখি হতে চলেছে অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান (Australia vs Pakistan)। ম্য়াচ জিতে ফাইনালে উঠতে মরিয়া অ্যারন ফিঞ্চ (Aaron Finch) ও বাবর  আজমের (Babar Azam) দল। কিন্তু ম্য়াচের আগে ২ অজি ও ২ পাকক্রিকেটার একান্তে বললেন কথা।
 

T20 World Cup 2021, Pakistan and Australian cricketers meets ahead of semi final match spb
Author
Kolkata, First Published Nov 11, 2021, 3:29 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আর  কিছু সময়ের অপেক্ষা। তারপরই টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021) -এর দ্বিতীয় মেগা সেমি ফাইনালে (Semi Final) মুখোমুখি হতে চলেছে অস্ট্রেলিয়া ও পাকিস্তান (Australia vs Pakistan)। ইতিমধ্যেই অ্য়ারন ফিঞ্চের (Aaron Finch) দল ও বাবর আজমের (Babar Azam) দলের 'মহারণ'-কে ঘিরে সমর্থকদের মধ্যে চড়ছে উন্মদনা ও উত্তেজনার পারদ। অতীতে এই ক্রিকেটের দুই শক্তিধর দেশে যখনও মুখোমুখি হয়েছে টি২০ বিশ্বকাপে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। অজি ও পাক দল যে আগ্রাসনে ভরপুর ও আক্রমণাত্মক ক্রিকেট খেলে তার প্রমাণ  অতীতের একাধিক ঘটনা। র সেই লড়াই যদি বিশ্বকাপের সেমি ফাইনাল হয়, তাহলে অন্য মাত্রা পায়। মাঠের লড়াই ছড়িয়ে পড়ে মাঠের বাইরেও। তলে মাইন্ড গেম ও একে অপরের বাক্য বাণের লড়াই। কিন্তু এবার সেমি ফাইনাল ম্যাচের আগে অন্য দৃশ্য দেখা গেল দুই দলের ক্রিকেটারদের মধ্যে।

কারণ মেগা ম্যাচের আগে দুই দেশের একাধিক ক্রিকেটারকে দেখা গেল একে  অপরের সঙ্গে খোশ মেজাজে  আড্ডা দিতে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে গিয়েছে পাকিস্তানের দুই ক্রিকেটারর ইমাদ ওয়াসিম ও হ্যারিস রউফ অস্ট্রেলিয়ার দুই ক্রিকেটার  মার্কাস স্টইনিস এবং অ্যাডাম জাম্পার সঙ্গে বিন্দাস মুডে সঙ্গে টেবিলে বসে কথাবলছেন। এই ভিডিও শেয়ার করে পিসিবির তরফ থেকে লেখা  হয়, 'হ্যারিস রউফ এবং ইমাদ ওয়াসিম বিবিএলে খেলা সতীর্থ অ্যাডাম জাম্পা ও মার্কাস স্টইনিসকে দুবাইয়ে খেলা সেমিফাইনালের আগে পাকিস্তানের বিষয়ে নানা ছোট ছোট তথ্য ভাগ করে নিলেন।' আসলে তাদের মধ্যে পাকিস্তানের প্রাক্তন বিশ্বজয়ী  অধিনায়ক  ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান  খান ও পাকিস্তানের খেলাধুলো নিয়ে আলোচনা হয়। সেমি ফাইনাল ম্যাচ নিয়ে কোনও কথাই হয়নি।

 

আরও পড়ুনঃT20 WC 2021, 2nd Semifinal - পাকিস্তানের বিজয়রথ থামানোর লক্ষ্যে ফর্মে ফেরা অস্ট্রেলিয়া

আরও পড়ুনঃT20 WC 20221 Semi Final, Aus vs Pak- দুই দলের সম্ভাব্য একাদশ থেকে পরিংসংখ্যান, দেখে নিন এক ঝলকে

আরও পড়ুনঃT20 WC 2021- ব্যক্তিগত জীবনেও চূড়ান্ত রোমন্টিক, দেখুন অজি তারকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি

অতীতে বিশ্বকাপের সেমি ফাইনালেরর আগে এমন দৃশ্য সত্যি কল্পনা করা যেত না। দুই দলের প্লেয়ারদের মধ্যে থাকত প্রতীদ্বন্দ্বীতা। কিন্তু বর্তমানে ফ্র্যাঞ্চাঅজি ক্রিকেটের কারণে বিভিন্ন দেশের জাতীয় দলের ক্রিকেটাররা একে অপরের বন্ধু হয়ে উঠেছেন। পাকিস্তানের ইমাদ ওয়াসিম ও হ্যারিস রউফ অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগেখেলেন। সেই কারণে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক হয়ছে পাক ক্রিকেটারদের। বেড়েছে ক্রিকেটের সৌজ্যন্যতাও।  পাশাপাশি প্রায় আড়াই দশক পর পকিস্তান সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া দল। খেলবে টেস্ট ওয়ান ডে ও টি২০ সিরিজ।  তবে সেমি ফাইনালের আগে পাক ও অজি ক্রিকেটারদের এমন দৃশ্য সত্যিই বিরল।  

Follow Us:
Download App:
  • android
  • ios