Asianet News BanglaAsianet News Bangla

T20 World Cup 2021- মাঠেই অনিল কাপুরের গানে তুমুল নাচ বিরাট কোহলির, দেখুন ভাইরাল ভিডিও

টি২০ বিশ্বকাপে (T20 World Cup 2021) টানা ২ জয় ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket team)।  তারই মাঝে ভাইরাল (Viral) বিরাট কোহলির (Virat Kohli) নাচ। আফগানিস্তান ম্যাচে অনিল কাপুরের (Anil Kapoor) তুমুল নাচ ভারত অধিনায়কের। দেখুন সেই ভিডিও।
 

T20 World Cup 2021, Virat Kohli dance on Anil Kapoor Son, Video goes Viral spb
Author
Kolkata, First Published Nov 5, 2021, 10:48 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021) -এর প্রথম দুটি ম্য়াচে পাকিস্তান (Pakistan) ও নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে হারতে হয় ভারতীয় ক্রিকেট দলকে (Indian Cricket Team)। যার ফলে সেমি  ফাইনালে যাওয়া কার্যত অনিশ্চিৎ হয়ে পড়ে বিরাট কোহলি (Virat Kohli)-রোহিত শর্মাদের (Rohit Sharma)। এমন পরিস্থিতি তৈরি হয়েছে শেষ তিনটি ম্যাচ জিতলেও, অন্য দলের পারফরমেন্সের দিকেও তাকিয়ে থাকতে হবে মেনইন  ব্লুদের। অবশেষে তৃতীয় ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম জয়ের স্বাদ পায় ভারতীয় ক্রিকেট দল। আর দল জয়ে ফিরতেই  অন্য মুডে পাওয়া গেল বিরাট কোহলিকে। মাঠেই  উদ্দাম নাচতে দেখা গেল ভারত অধিনায়কককে (Indian Captain)।

আফগানিস্তানের বিরুদ্ধে ম্য়াচে  ফিল্ডিং করার সময় বিরাট কোহলির একটি ভিডিও এদিন সোশ্যাল মিডিয়ায়ই ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে বাউন্ডারি তে দাঁড়িয়ে বলিউড অভিনেতা অনিল কাপুড়ের গানে খোশ মেজাজে এক ঝলক নাচলেন। ভিডিওটির সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। ভিডিওতে দেখা গিয়েছে মাঠের ধারে বাজছে অনিল কাপুরের জনপ্রিয় গান 'মাই নেম ইজ লক্ষ্মণ'। সেই গান শুনতে শুনতে শেষ লাইন যখনই বাজল তখনই নিজেকে ধরে রাখতে পারেননি বিরাট কোহলি। এক ঝলক অনিল কাপুরের স্টেপ করেন ভারত অধিনায়ক। বিরাটের নাচ দখে দর্শকরাও চিৎকার করে ওঠে। যেই ভিডিও সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। নেটাগরিকরা খুবই পছন্দ করেন  বিরাটের এই  নাচ।

 

 

এই প্রথম  নয়। এর আগেও মাঠে ও মাঠের বাইরে নানা সময় কোমড় দোলাতে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। সে আন্তর্জাতিক ম্য়াচ হোক আর আইপিএল মিউজিকের তালে কোমড় দুলিয়েছেন ভারত অধিনায়ক। ফিজিক্যাল ট্রেনিং করার সময়ও নাচতে দেখা গিয়েছে বিরাট কোহলি। তবে অনিল কাপুড়ের গানে এই প্রথম স্টেপপ মেলালেন তিনি।  

প্রসঙ্গত তৃতীয় ম্য়াচে আফগানিস্তানের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ২১০ রান করেছিল ভারতীয় দল। অর্ধশতরানের অনবদ্য ইনিংস খেলেছিলেন  রোহিত শর্মা ও কেএল রাহুল। এছাড়াও বিধ্বংসী ব্য়াটিং করেন হার্দিক পান্ডিয়া ও ঋষভ পন্থ। রান তাড়া করতে নেমে ৭ উইকেটে ১৪৪ রানে শেষ হয় আফগানিস্তানের ইনিংস। ৬৬ রানে ম্য়াচ জেতে ভারতীয় দল। চতুর্থ ম্য়াচে স্কটল্যান্ডের বিরুদ্ধেও দাপটের সঙ্গে জয় পেল ইন্ডিয়া। ম্য়াচে প্রথমে ব্য়াট করে মাত্র ৮৫ রানে অলআউট হয়ে যায় স্কটল্য়ান্ড। ভারতের  হয়ে সর্বোচ্চ তিনটি করে উইকেট করে উইকেট নেন মহম্মদ শামি ও রবীন্দ্র জাদেজা। ২টি উইকেট নেন জসপ্রীত  বুমরা। একটি উইকেট নেন অশ্বিন। রান তাড়া করতে নেমে ১৯ বলে ৫০ রানের বিধ্বংসী ইনিংস খেলেন কেএল রাহুল। ১৬ বলে ৩০ রানের ইনিংস খেলেন রোহিত শর্মা। ৬ ওভার ৩ বলেই ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় বিরাট ব্রিগেড।

Follow Us:
Download App:
  • android
  • ios