Asianet News BanglaAsianet News Bangla

ICC T20 World Cup 2021, বিরাট কোহলির দলকে 'জয়ের মন্ত্র' দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এ (ICC T20 World Cup 2021) ভারতের অভিযান শুরু ২৪ অক্টোবর। প্রথম ম্য়াচে ভারতের প্রতিপক্ষ পাকিস্তান (Pakistan)।  বিশ্বকাপের আগে বিরাট কোহলির (Virat Kohli) দলকে পরামর্শ দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

Team India needs to show maturity for win ICC T20 World Cup 2021, says BCCI president Sourav Ganguly spb
Author
Kolkata, First Published Oct 17, 2021, 9:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শেষ আইপিএল (IPL)। এবার ভারতীয় ক্রিকেটারদের নিজেদের মধ্যে লড়াই নয়, এবার লক্ষ্য বিশ্ব মঞ্চে ঐক্যবদ্ধ হয়ে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করার। শুরু হয়ে গিয়েছে আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এর (ICC T20 World Cup 2021) যোগ্যতা অর্জন পর্বের খেলা। ২৩ তারিখ থেকে শুরু হবে মূল পর্বের খেলা। ভারতের অভিযান শুরু হবে ২৪ অক্টোবর থেকে। প্রথম ম্য়াচেই হাইভোল্টেজ লড়াইয়ে চিরপ্রতীদ্বন্দ্বী পাকিস্তানের মুখোমুখি হবে বিরাট কোহলির (Virat Kohli) দল। টি২০ বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়াকে (Team India) জয়ের মন্ত্র দিলেন  বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

 

Team India needs to show maturity for win ICC T20 World Cup 2021, says BCCI president Sourav Ganguly spb

দীর্ঘ বছর ধরে ক্রিকেট খেলা ও ভারতীয় দলের অধিনায়কত্ব করার সুবাদে বড় প্রতিযোগিতার আগে দলের উপর কতটা চাপ থাকে এবং সেই চাপ কীভাবে কাটিয়ে উঠতে হয় তা জানেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাই বিরাট কোহলির দলকে বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টের পরামর্শ,'চ্যাম্পিয়ন হওয়া সহজ নয়। একটা প্রতিযোগিতা খেলতে নামলেই চ্যাম্পিয়ন হওয়া যায় না। চ্যাম্পিয়ন হতে গেলে পরিণত হতে হয়। ভারতীয় দলে প্রতিভা রয়েছে। আন্তর্জাতিক স্তরে রান করা এবং উইকেট নেওয়ার ক্ষমতা রয়েছে সকলের। মানসিক ভাবে টি২০ বিশ্বকাপ জয়ের জায়গায় পৌঁছতে হবে ওদের।' শুরুতেই বিশ্বকাপ জয়ের চিন্তা না করে প্রতিটি  ম্যাচ জেতাই টার্গেট করা উচিৎ বলে মনে করেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

Team India needs to show maturity for win ICC T20 World Cup 2021, says BCCI president Sourav Ganguly spb

এছাড়া প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দলের ম্য়াচ নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যা বলেছেন,যে কোনও প্রতিযোগিতা জেতার দাবিদার ভারত। ওরা নিজেরাই নিজেদের কঠিন প্রতিপক্ষ। জয়ের দিকে না তাকিয়ে খেলায় মনোযোগ দিতে হবে। সব চেয়ে খারাপ হবে যদি ওরা নিজেদের মেলে ধরতে না পারে। বিশ্বাস করতে হবে যে আমরা বিশ্বকাপ জিততে পারব। গুরুত্বপূর্ণ হচ্ছে, পরের বলটা ঠিক করে খেলা এবং এই বিষয়া ফাইনাল অবধি ধরে রাখা। প্রসঙ্গত এবার টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টরের ভূমিকায় দেখা যাবে এমএস ধোনিকে। যার ফলে ভারতীয় দল উপকৃত হবে বলেই মনে করেন বিসিসিআই প্রেসিডেন্ট। 


Follow Us:
Download App:
  • android
  • ios