আজ আইপিএলের আজ মেগা ফাইটে মুখোমুখি বিরাট কোহলির সানরাইজার্স হায়দরাবাদ ও বিরাট কোহলির রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোর।  রবিবার যে মাঠে পঞ্জাব ও দিল্লির সুপার ওার থ্রিলার দেখেছে ক্রিকেট বিশ্ব, সেই দুবাইতেই হবে এই  সুপার ফাইট। ইতিমধ্যেই শেষ মুহূর্তের অনুশীলন সেরে ফেলেছে দুই দল। অনুশীলনে নিজেদের যাবতীয় অস্ত্রে সান দিয়ে রেখেছেন বিরাট কোহলি ও ডেভিড ওয়ার্নার। জয় ছাড়া কিছুই ভাবতে নারাজ দুই দলের দুই ডাকাবুকো অধিনায়ক।

ইতিমধ্যেই বিভিন্ন সূত্র মারফত জানা যাচ্ছে আজকের ম্যাচে দুই দলের  সম্ভাব্য প্রথম একাদশ।  আরসিবির প্রথম একাদশে ওপেনিং করতে পারেন অ্যার ফিঞ্চ ও বিরাট কোহলি। এছাড়া অ্যার ফিঞ্চের সঙ্গী হতে পারেন পার্থিব প্যাটেল বা তরুণ তুর্কি দেবদত্ত পাড়িকল। সেক্ষেত্রে ফাস্ট ডাউন আসবে কোহলি। মিডল অর্ডারের দায়িত্ব থাকছে এবি ডিভিলিয়ার্স ও গুরকিরাত সিংয়ের উপর। শেষে হিটিংয় ও অলরাউন্টারের দায়িত্ব থাকছে ক্রিস মরিস ও শিবম দুবের উপর। বোলিং বিভাগে স্পিনের দায়িত্ব তাকবে যুজবেন্দ্র চাহল ও ওয়াশিংটন সুন্দরে হাতে। পেস বোলিং বিভাগ সামলাবেন ডেল স্টেইন ও বনদীপ সাইনি। তাদের সঙ্গে দেবেন ক্রিস মরিস ও শিবম দুবে।

অপরদিকে, সানরাইজার্স হায়দরাবাদ দলে ওপেনিংয়ের দায়িত্ব সামলাবেন ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো। মিডল অর্ডারে থাকছেন কিউয়ি অধিনায়ক কেব উইলিয়ামসন ও মাশ পাণ্ডে। পরের দিকে থাকতে পারেন ঋদ্ধিমান সাহ অথবা আবদুল সামাদের মধ্যে একজন। এরপর অলরাউন্ডার বিজয় শংকর ও বিরাট সিং। স্পিন বিভাগের দায়িত্ব থাকছে মূলত আফগান তারকা রশিদ খানের উপর। পেস বোলিং বিভাগের দায়িত্ব সামলাবেন ভুবনেশ্বর কুমার, সিদ্ধান্থ কল ও খালিল আহমেদ। ফলে দুই দলই তারকাখোচিত ও বেশ শক্তিশালি। তাই আজও আরও একটি রুদ্ধশ্বাস ক্রিকেট ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব।