Asianet News BanglaAsianet News Bangla

'দাদার' দেওয়া গুগলিতে ক্লিন বোল্ড গোটা দেশ, না কী এর পেছনে রয়েছে অন্য কারণ

ক্রিকেটের (Cricket) বাইরে নিজের কেরিয়ারে নতুন কিছু শুরু করতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সোশ্যাল মি়ডিয়া পোস্ট করে জানালেন তিনি। সাধারণ মানুষের উপকার হয় এমন কিছু পরিকল্পনা করছেন সৌরভ। অবশেষে নিজের ট্যুইট নিয়ে মুখ খললেন সৌরভ।
 

This tweet for launch an educational app says Sourav Ganguly spb
Author
Kolkata, First Published Jun 1, 2022, 8:08 PM IST

সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি ছোট্ট ট্যুইট। যা ঘিরে তোলপার গোটা দেশ। ভারতীয় ক্রিকেটে সবথেকে বড় ব্রেকিং বললেও খুব একটা ভুল হবে না। কি কারণে সেই ট্যুইট। কী উদ্দেশ্য রয়েছে সেই ট্যুইটের তা জানার জন্য কৌতুহলী হয়ে ছিলেন সকলেই। সৌরভ গঙ্গোপাধ্যায়ের মুখে প্রতিক্রিয়া শোনার জন্য ব্য়াকুল গোটা দেশ। বিসিসিআই সভাপতির পদ ছাড়ছেন, নারি রাজনীতিতে আসছেন, না এর পেছনে রয়েছে অন্য কোনও কারণ। অবশেষে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জানিয়ে দিলেন বিসিসিআই সভাপতির পদ ছাড়ছেন না, আসছেন না রাজনীতিতেও। যে ট্যুইট ঘিরে দেশ জুড়ে জল্পনা তা আসলে একটি বিজ্ঞাপনী চমকের ক্রিয়েটিভ। সৌরভ জানান, একটু এডুকেশনাল অ্যাপ লঞ্চ করছি তার জন্যই এই ট্যুইট। সৌরভ যে বিসিসিআই সভাপতির পদ ছাড়ছেন না তা আগেই জানিয়ে দিয়েছিলেন  বিসিসিআই সচিব জয় শাহ।

কী ছিল সৌরভের ট্যুইটে-
সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সৌরভ গঙ্গোপাধ্যায় লিখেছেন,'১৯৯২ থেরে ২০২২ সাল, নিজের ক্রিকেট কেরিয়ারের ৩০ বছপ পূর্ণ করছি।  এই যাত্রা পথে ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছি। এ সময়  যারা আমার সঙ্গে ছিলেন তাদের সকলকে ধন্যবাদ। তাদের সমর্থনের জন্যই আজকে আমি এই সবকিছু অর্জন করতে পেরেছি'। এছাড়া নিজের পৌস্টে আরও একটি গুরুত্বপূর্ণ বিষয়ের কথা বলেছেন। তিনি লিখেছেন,'বর্তমানে আমি নতুন কিছু একটা পরিকল্পনা করছি, যার মাধ্যমে আমি সাধারণ মানুষের সাহায্য করতে চাই। আমি আশা করব এই নতুন সফরেও আপনাদের সমর্থন ও ভালোবাসা পাব'।  সৌরভের পোস্টের শেষ অংশটি নিয়েই যাবতীয় জল্পনার সূত্রপাত হয়। 

 

 

সৌরভের পোস্টে এই লাইনটি সবথেকে বেশি ইঙ্গিতবহ। কারণ সাধারণ মানুষের জন্য কিছু করার কথা বলেছেন সৌরভ। তাহলে কী যে জল্পনা বাংলা বিধানসভা ভোটের আগে শোনা যাচ্ছিল তা কী এবার সত্যি হতে চলেছে। রাজনীতির আঙিনায় পা রাখতে চলেছেন সৌরভ। কয়েক দিন আগে সৌরভের বাড়িতে অমিত শাহের নৈশভোজ, সৌরভ পত্নী ডোনার ইঙ্গিত পূর্ণ মন্তব্য নানা সমীকরণ খুঁজতে শুরু করেছিলেন অনেকেই। কিন্তু শেষ পর্যন্ত এই ট্যুইটের পেছনে  কারণ হল একটি এডুকেশনাল অ্য়াপের লঞ্চিং তা শুনে সকলেই একটু অবাক হয়েছেন। অনেকটা দাদার দেওয়া গুগলিতে ক্লিন বোল্ড হয়েছে গোটা দেশ। কিন্তু সত্যিই কি একটি এডুকেশনাল অ্যাপের জন্যই এই ট্যুইট করেছেন সৌরভ। সাধারণ মানুষের জন্য কাজ করার কথা বলেছেন সৌরভ। সেখান একটি এডুকেশনাল অ্যাপ কী বৃহত্তর স্বার্থে মানুষের উপকার করবে। এছাড়া অ্যাপ মানে তো ব্যবসা। সেখানে উপকার কোথায়। ইত্যাদি একাধিক প্রশ্ন উঠছে।

Follow Us:
Download App:
  • android
  • ios